বাগমারায় রহস্যজনকভাবে নিখোঁজ গৃহবধূ, ১৫ দিনেও মেলেনি সন্ধান

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৫ মে ২০২৪ ১৬:২১; আপডেট: ২৬ জুন ২০২৪ ০০:০৯

ছবি: সংগৃহীত

বাগমারায় স্বামীর বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে ১৫ দিন অতিবাহিত হলেও সন্ধান মেলেনি গৃহবধূ শাবানা খাতুনের। শাবানার বাবা-মায়ের ধারণা— জামাই ও শ্বশুরবাড়ির লোকজন তাদের মেয়েকে হত্যা করে লাশ গুম করে রেখেছে।

জানা গেছে, গোয়ালকান্দি ইউনিয়নের উদপাড়া গ্রামের শাহাদত হোসেনের ছেলে আসাদুল ইসলামের সঙ্গে প্রায় ১৫ বছর আগে একই গ্রামের আবু তাহেরের মেয়ে শাবানা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে দুটি পুত্রসন্তানের জন্ম হয়। শাবানার স্বামী আসাদুল ইসলাম আকিজ কোম্পানিতে চাকরির সুবাদে ময়মনসিংহের ত্রিশালে থাকেন। এ কারণে স্বামীর অনুপস্থিতির সুযোগে এক মাস আগে শাবানা দুই সন্তান নিয়ে শ্বশুর-শাশুড়ির সংসার থেকে আলাদা হয়ে যান। এ খবর পেয়ে গত ১০ মে শাবানার স্বামী আসাদুল ইসলাম বাড়িতে আসেন। এরপর বিষয়টি নিয়ে উভয় পরিবারের আত্মীয়স্বজনকে নিয়ে আসাদুলের বাড়িতে রাত ১২টা পর্যন্ত বৈঠক হয়। কিন্তু পরের দিন সকালে শাবানাকে স্বামীর বাড়িতে আর খুঁজে পাওয়া যায়নি।

শাবানার শাশুড়ি নূরজাহান বেগম জানান, রাতে বৈঠক শেষে তার ছেলে ও ছেলের বউ এক সঙ্গেই তাদের ঘরে ঘুমিয়ে ছিল। কিন্তু ভোর রাতে ছেলের বউ (শাবানা) রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়।

আসাদুল ইসলাম জানান, স্ত্রীকে খুঁজতে তিনি এখন টাঙ্গাইলে অবস্থান করছেন। স্ত্রীর নিখোঁজের বিষয়ে তিনি থানায় একটি জিডিও করেছেন বলে জানান।

ওসি অরবিন্দ সরকার বলেন, নিখোঁজ গৃহবধূকে উদ্ধারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top