রাজশাহীতে নালায় ভেসে এল মানুষের কাটা পা

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৬ মে ২০২৪ ১৬:৪৮; আপডেট: ২৬ জুন ২০২৪ ০০:২২

ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকা থেকে মানুষের একটি পা উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে ডিঙ্গাডোবা এলাকার নিমতলা মোড়ের নালা থেকে এই পা উদ্ধার করে পুলিশ।

প্রথমে স্থানীয়রা ওই পা নালায় ভেসে যেতে দেখেন। পরে তা তাঁরা তোলেন এবং দ্রুত থানায় খবর দেন। খবর পেয়ে রাজপাড়া থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পা’টি উদ্ধার করে। তবে কীভাবে বা কোথায় থেকে কার পা এখানকার নালায় ভেসে এসেছে বা কেউ ফেলে দিয়েছে, তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।

ধারণা করা হচ্ছে, ক্লিনিক বা হাসপাতালে কোনো আহত ব্যক্তি চিকিৎসা নিতে এলে অপারেশন করে বাঁ পা কেটে বাদ দেওয়া হয়েছে। পরে তা ময়লা–আবর্জনার সঙ্গে নালায় ফেলে দেওয়া হয়েছে।

পায়ের ওই কাটা অংশটি একজন পুরুষের বলেও ধারণা করা হচ্ছে। এটি পাতা থেকে ঊরু পর্যন্ত কাটা। কাটা অংশ থেকে যেন রক্ত না বের হয়, তার জন্য সেখানে পলিথিন প্যাঁচানো রয়েছে। তদন্তের জন্য পুলিশ অঙ্গটি নিয়ে গেছে। পরে এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক জানান, উদ্ধার হওয়া পায়ে পচন ধরেছে। কোনো ব্যক্তির শরীরে সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। এ ছাড়া প্রকৃত ঘটনা জানতে উদ্ধার করা পায়ের অংশের বিষয়ে থানায় থানায় বার্তা পাঠানো হয়েছে। এই ব্যাপারে পরে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top