উল্লাপাড়ায় ট্রাক থেকে ফেলে দেওয়া হলো দুই লিচু ব্যবসায়ীকে, নিহত ১

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ৫ জুন ২০২৪ ১২:৪৭; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৩

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া থেকে অজ্ঞাতপরিচয় এক লিচু ব্যবসায়ীর (৬৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা-পাবনা মহাসড়কের বোয়ালিয়া-পূর্ব দেলুয়ার মাঝামাঝি স্থান থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় হেলাল শেখ নামে এক লিচু ব্যবসায়ীকে আহত অবস্থায় পায় পুলিশ। তাঁদের ট্রাক থেকে ফেলে দেওয়া হয়েছিল। উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আহত হেলাল শেখকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁর বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি গ্রামে।

হেলাল শেখের বরাত দিয়ে ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, ঈশ্বরদী থেকে ট্রাকে করে লিচু নিয়ে সিরাজগঞ্জে আসছিলেন দুই লিচু ব্যবসায়ী। মাঝপথে আরও দুই ব্যক্তিকে ট্রাকে তোলেন চালক। পরে চালক-হেলপার এবং ওই দুই ব্যক্তি মিলে দুই লিচু ব্যাপারীকে হাত-পা বেঁধে ট্রাক থেকে ফেলে দেওয়ার চেষ্টা করতে থাকেন। একপর্যায়ে উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া এলাকায় তাঁদের ফেলে দিয়ে লিচুসহ চলে যান। এতে এক লিচু ব্যাপারী নিহত এবং একজন আহত হন।

ওসি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top