নাটোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে ও গুলি করে দুজনকে জখম

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২২ জুন ২০২৪ ১৬:০৪; আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০৪

ছবি: সংগৃহীত

নাটোর জেলা বাস মালিক সমিতিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে ও গুলি করে দুজনকে জখম করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ১টার দিকে জেলা শহরের বড়হরিশপুর বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুজন হলেন আর পি রোকেয়া পরিবহনের মালিকের ভাতিজা সুবেল (২৭) ও নাটোর জেলা বাস মালিক সমিতির মাস্টার নীরেন্দ্র নাথ (৪৫)।

এ ঘটনার জন্য বাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মজিবর রহমান ও কোষাধ্যক্ষ বাবুল আখতারকে দায়ী করেছে জেলা বাস মালিক সমিতি। ঘটনার প্রতিবাদে আজ শনিবার সকালে মালিক সমিতি এক ঘণ্টা বাস চলাচল বন্ধ রাখে।

জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া অভিযোগ করেন, জেলা বাস মালিক সমিতির সদস্য ৩৫০ জন। প্রতি সদস্যের সর্বোচ্চ ১৫টি করে বাস নামানোর অনুমতি রয়েছে। তবে সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও রাজকীয় পরিবহনের মালিক মজিবর রহমান এ নিয়ম অমান্য করে ২০টি করে বাস নামিয়েছেন। এ নিয়ে সমিতির সাধারণ সদস্যদের অভিযোগ ছিল।

সম্প্রতি বিষয়টি মজিবর রহমানকে জানানো হয়। এরই জেরে মজিবর, নাবিলা পরিবহনের মালিক বাবুল আখতার, খোকা নামের এক যুবকসহ ১০-১২ জন বাস টার্মিনাল এলাকায় সমিতির মাস্টার ধীরেন্দ্রকে কুপিয়ে জখম করে। এ সময় বাধা দিতে গেলে আর পি রোকেয়া পরিবহনের মালিকের ভাতিজা সুবেলের পায়ে গুলি করে তারা চলে যায়। তাদের বাধাদানকারীদের দেখে নেওয়ার হুমকি দেয়। তাতে আমরা বাস মালিকেরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা বিষয়টি প্রশাসনকে জানিয়েছি। হামলাকারীদের গ্রেপ্তার না করলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।’

এ ঘটনায় বক্তব্য জানতে অভিযুক্ত মজিবর রহমান ও বাবুল আখতারের মোবাইলে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।

নাটোর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুব্রত ঘোষ বলেন, একজন গুলিবিদ্ধ ও কুপিয়ে আহত একজনকে পরিস্থিতি বিবেচনায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ঘটনার পর বাস টার্মিনাল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top