হাসপাতাল থেকে ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ৪ জুলাই ২০২৪ ১৭:২৮; আপডেট: ৭ জুলাই ২০২৪ ১৪:১৬

ছবি: সংগৃহীত

নাটোরের লালপুরে অটোরিকশায় মাইক্রোবাসের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়কের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের বেরিলাবাড়ি জামতলা তিনখুঁটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—উপজেলার উধনপাড়া আদর্শ উচ্চবিদ্যালয়ের আয়া ও উধনপাড়া গ্রামের মাহাবুব আলম বিজনের স্ত্রী মোছা. রুবিনা খাতুন (৩০) ও তাঁর মেয়ে রোকেয়া খাতুন রোকাইয়া (৪)।

আহতরা হলেন—নিহতের স্বামী মাহাবুব আলম বিজন ও ভ্যানচালক পাইকপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে সাজু (৩২)। বাকিরা হলেন—বাঘার আলাইপুর গ্রামের হাসেম (৬৫), হাসেমের ছেলে ছেলে ইউসুফ (৩৫) ও কাসেমের ছেলে সজিব (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের বেরিলাবাড়ি জামতলা তিনখুঁটি নামক স্থানে কুষ্টিয়ার ভেড়ামারা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালগামী একটি মাইক্রোবাস পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশায় থাকা তিনজন আহত হলে তাঁদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মাইক্রোবাসটি সামনে যেতে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে মা ও মেয়ে ঘটনাস্থলে মারা যান। এই অটোরিকশায় উধনপাড়া গ্রামের মাহাবুব আলম বিজন, তাঁর স্ত্রী মোছা. রুবিনা খাতুন ও তাঁদের মেয়ে রোকেয়া খাতুন রোকাইয়ার চিকিৎসা করে রাজশাহীর বাঘা বাড়িতে আসছিলেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুরুজ্জামান শামীম মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, হাসপাতালে নেওয়ার আগেই মা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতের স্বামী মাহাবুব আলম বিজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং ভ্যানচালক সাজুকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) মো. আসাদুজ্জামান বলেন, বাঘার আলাইপুর গ্রামের হাসেম, ইউসুফ ও সজিব নামে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. হায়দার আলী বলেন, মাহাবুব আলম বিজন পোলট্রির ব্যবসা করেন। তাঁর বড় মেয়ে বৃষ্টির বয়স ১২ বছর।

উধনপাড়া আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেলাল হোসেন বলেন, নিহত মোছা. রুবিনা খাতুন তাঁর বিদ্যালয়ে আয়া হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় তাঁরা মর্মাহত।

লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক কৌশলে পালিয়ে গেলেও মাইক্রোটি লালপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় নিহতের দেবর মো. তোফাজ্জল হোসেন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হবে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top