প্রখ্যাত আলেম হাফেজ মোবারক করিম এর ইন্তিকাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২০ ২২:৩০; আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ০৫:০৯

রাজশাহীর প্রখ্যাত আলেম ও দরগাহ মসজিদের সাবেক ইমাম এবং ইমাম সমিতির রাজশাহী মহানগরীর সাবেক সভাপতি হাফেজ মোবারক করিম ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ব্রেইন স্ট্রোক করে মঙ্গলবার তিনি চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।

পরে দুপুর ২ টায় শাহ¥খদুম ঈদগাহ ময়দানে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনম সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর জামায়াতের আমীর ড. মাওলানা কেরামত আলী, মহানগর আ’লীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক মাওলানা আব্দুস সালাম মাদানী, মাওলানা মোস্তফা আল মারুফ মাওলানা রুহুল আমীন, মাওলানা এইচএম শহীদুল ইসলাম, মাওলানা কাওসার হোসাইন, মরহুমের ছেলে ফয়সাল আহমেদ প্রমূখ। এছাড়া জানাযায় রাজশাহীর এডিসিসহ দলমত নির্বিশেষে রাজশাহীর সর্বস্তরের জনতা উপস্থিত ছিলেন।
রাজশাহী মহানগরী জামায়াতের শোক
প্রখ্যাত আলেমে দ্বীন ও বাংলাদেশ মসজিদ মিশন রাজশাহী জেলা শাখার সাবেক সভাপতি এবং ইমাম সমিতির রাজশাহী মহানগরীর সাবেক সভাপতি হাফেজ মোবারক করিম ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমীর ড. মাওলানা কেরামত আলী, নায়েবে আমীর অধ্যক্ষ সিদ্দিক হুসাইন, এ্যাড. আবু মোহাম্মাদ সেলিম, মহানগরীর শূরা ও কর্মপরিষদ সদস্য বৃন্দ। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তÍপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top