গণপূর্ত কার্যালয়ে হামলার বিচার দাবি প্রকৌশলীদের

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০ ২১:০৬; আপডেট: ১৮ আগস্ট ২০২০ ২১:০৭

মানববন্ধনে গণপূর্ত কার্যালয়ে প্রকৌশলীরা

রাজশাহীতে গণপূর্ত কার্যালয়ে হামলার ঘটনার বিচারের দাবিতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির আয়োজনে গণপূর্ত কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সমিতির জেলা শাখার সভাপতি মো. ছাইদুজ্জামান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আয়াতুল্লাহ এর পরিচালনায় কর্মসূচীতে বক্তব্য রাখেন বাংলাদেশ গণপূর্ত অধিদপ্তর শ্রমিক কর্মচারী ইউনিয়নের জেলা শাখার সভাপতি বাবর আলী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর স্বপন, ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইইডিবি) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আবদুল নোমান, জেলার সহসভাপতি মেরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মেরাজুল আলম, কাউন্সিলর মোখলেসুর রহমান সহ প্রমুখ।

বক্তারা গত সোমবার (১৭ আগস্ট) গণপূর্ত কার্যালয়ে উপ-সহকারী প্রকৌশলী দেলওয়ার হোসেনকে (২৮) পিটিয়ে জখম করা ঠিকাদারকে কালো তালিকাভুক্ত করাসহ সকল চলমান কাজ বাতিল করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।

তারা এ ঘটনার পুনরাবৃত্তি না হতে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে হামলাকারী ঠিকাদার শাহাবুল মঞ্জু লিটনের ‘সাফির ইঞ্জিনিয়ার্স অ্যান্ড বিল্ডার্সের’ লাইসেন্স বাতিলসহ প্রতিষ্ঠানটির চলমান সকল কাজের কার্যাদেশ বাতিল করার দাবি জানান।

উল্লেখ্য, সোমবার রাজশাহী গণপূর্ত কার্যালয়-২ এ উপসহকারী প্রকৌশলী দেলওয়ার হোসেনেকে অফিস কক্ষেই ঠিকাদার শাহাবুল মঞ্জু লিটন ও তার সহযোগী আতিকুর রহমান আতিক পিঠিয়ে রক্তাক্ত করে এবং অফিসে ভাংচুর করে।

এ ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয় এবং গণপূর্ত কার্যালয়ের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

এসএইচ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top