চাঁদাবাজির মামলায় মহাদেবপুরের ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০ ২২:৪৩; আপডেট: ২০ মে ২০২৪ ২৩:৩৪

মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ

 

নওগাঁর মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। চাঁদার দাবিতে এক ব্যবসায়ীকে মারধরের ঘটনায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলেন- ছাত্রলীগ কর্মী নয়ন (২৫) ও ইমরান মহুরী (২২)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মহাদবেপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় আরএফএল ভিগো শোরুমের স্বত্বাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে তুলে নিয়ে যান উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও তার সঙ্গীরা। এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর রাজু ও নয়নসহ অজ্ঞাত আরও ৬-৭ জনের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি ও মারধরের মামলা করেন ওই ব্যবসায়ী।

ওসি বলেন, মামলার পর থেকে এজহারভুক্ত আসামিরা পলাতক ছিলেন। মঙ্গলবার রাত ৮টার দিকে রাজু আহমেদ, নয়ন ও ইমরান মহুরীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত রোববার (৬ সেপ্টেম্বর) ব্যবসায়ী সোহেল রানাকে মারধরের সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহূর্তেই ওই ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিও ভাইরাল হওয়ার পর গত ১৩ সেপ্টেম্বর মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। এছাড়াও তাকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

কাফি/০১



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top