ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট যেন সোনার হরিণ

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০৩; আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ২০:৩৯

- ছবি - ইন্টারনেট

ভারত এবং পাকিস্তানের মধ্যকার ম্যাচকে ঘিরে বরাবরই বাড়তি আকর্ষণ থাকে ক্রিকেটপ্রেমীদের মাঝে। বিশ্বকাপের ম্যাচ হলে তো এই চাহিদা বেড়ে যায় কয়েকগুণ বেশি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে কেন্দ্র করেও তার ব্যতিক্রম ঘটছে না।

আগামী ১ জুন মার্কিন যুক্তরাষ্ট্র ও উইন্ডিজে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। ইতোমধ্যে এবারের কুড়ি ওভারের বিশ্বকাপের অগ্রিম টিকিট কেনার সময় শেষ হয়েছে। ৯ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে মুখোমুখি হবে পাকিস্তান ও ভারত।

নাসাউ কাউন্টি স্টেডিয়ামের দর্শকধারণ ক্ষমতা ৩৪ হাজার। মাঠে বসে পাকিস্তান-ভারত দ্বৈরথ দেখার জন্য আবেদন পড়েছে ২০০ গুণ বেশি। বিশ্ব ক্রিকেটের অভিভাবক সংস্থা, আইসিসি বিষয়টি নিশ্চিত করেছে।

বিষয়টি নিয়ে যুক্তরাষ্ট্রের আয়োজক কমিটির প্রধান নির্বাহী ব্রেট জোন্স বার্তা সংস্থা এএফপিকে বলেন, ‘বিশ্বকাপে পাকিস্তান-ভারত এমন একটি ম্যাচ যা সবার মধ্যে তুমুল আগ্রহের সৃষ্টি করে। ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা দল দুটি যুক্তরাষ্ট্রে খেলবে। যেটা আমাদের জন্য খুবই আনন্দের বিষয়।’

জোন্স আরও বলেন, ‘ম্যাচটিকে ঘিরে ভক্তদের টিকিটের প্রতি এমন আগ্রহ সত্যিই চমৎকার বিষয়। ব্যালট-প্রক্রিয়াতে দেখেছি টিকিটের চাহিদা কেমন ছিল। পাকিস্তান-ভারত ম্যাচকে ঘিরে যুক্তরাষ্ট্রের মানুষ এরই মধ্যে উদযাপন শুরু করে দিয়েছে।’

ভারত-পাকিস্তান মধ্যকার ম্যাচকে ঘিরে তিন ক্যাটাগরির অগ্রিম টিকিট ছেড়েছিল আইসিসি। স্ট্যান্ডার্ড ক্যাটাগিরির টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭৫ মার্কন ডলার, বাংলাদেশি মুদ্রায় ১৯ হাজার ২০০ টাকা। স্ট্যান্ডার্ড প্লাস টিকিটের দাম ধরা হয়েছে ৩০০ ডলার বা ৩২ হাজার ৯০০ টাকা। প্রিমিয়াম টিকিটের মূল্য ৪০০ ডলার বা ৪৩ হাজার ৯০০ টাকা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top