জামালপুরে নৌকা ডুবে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ১২ জুন ২০২২ ০৫:০২; আপডেট: ১২ মে ২০২৪ ১৭:৪৪

ছাত্রলীগ নেতা মো. জাহিদ ফয়সাল ওরফে ফাহিম। ছবি: সংগৃহীত

জামালপুর সদর উপজেলার ব্রহ্মপুত্র নদে ঘুরতে গিয়ে নৌকা ডুবে নিখোঁজ হওয়া ছাত্রলীগ নেতা মো. জাহিদ ফয়সাল ওরফে ফাহিমের (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার নরুন্দি ইউনিয়নের পূর্ব কচুনধারা এলাকায় নদ থেকে লাশটি ভেসে ওঠে।

নিহত জাহিদ ফয়সাল সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কানিল গ্রামের কুয়েতপ্রবাসী আমজাদ হোসেনের ছেলে। তিনি সদর উপজেলা নান্দিনা সাংগঠনিক থানা ছাত্রলীগের সহসভাপতি। জাহিদ সম্প্রতি ত্রিশাল কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জাহিদসহ পাঁচ বন্ধু একটি নৌকায় ব্রহ্মপুত্র নদে ঘুরতে যান। সন্ধ্যার পর তাঁদের নৌকাটি হঠাৎ ছিদ্র হয়ে যায়। এতে নৌকাটি ডুবে যেতে শুরু করলে নৌকায় থাকা সবাই বালু উত্তোলনের খননযন্ত্রের পাইপের ওপর ওঠেন। পাইপের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় জাহিদ পানিতে পড়ে নিখোঁজ হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা পর্যন্ত উদ্ধার অভিযান চলে। পরদিন শুক্রবার ভোর থেকে আবার ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। তবে দিনভর অভিযান চালিয়ে জাহিদ ফয়সালের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। এরপর আজ সকালে নৌকাডুবির স্থান থেকেই লাশটি ভেসে ওঠে।

জামালপুর সদর উপজেলার নরুন্দি পুলিশি তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. তোফাজ্জল হোসেন বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা দুই দিন ধরে উদ্ধারকাজ পরিচালনা করলেও জাহিদ ফয়সালের সন্ধান পাওয়া যাচ্ছিল না। অবশেষে আজ সকালে লাশটি ভেসে উঠেছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তাই ময়নাতদন্ত ছাড়াই নিহত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top