শহিদদের পরিবারের পাশে আমরা ছিলাম, ভবিষ্যতেও থাকব: শিবির সভাপতি

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৪ ২০:৩১; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫৭

ছবি: সংগৃহীত

রাজশাহীতে আওয়ামী সরকারের পতনের একদফা দাবিতে আন্দোলনে গিয়ে নিহত আলী রায়হানের কবর জিয়ারত করেছেন ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম। গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে তিনি আলী রায়হানের কবর জিয়ারত করেন।

শিবির সভাপতি এ সময় আলী রায়হানের পরিবারের খোঁজখবর নেন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় তিনি বলেন, ‘ছাত্রশিবির সব সময় যেকোনো সংস্কারের পক্ষে। ইসলামী ছাত্রশিবির এমন একটি কল্যাণকর রাষ্ট্র কামনা করে, যেটা সবার জন্য আদর্শ রাষ্ট্র হবে। ইসলামী ছাত্রশিবিরের বিভিন্ন কর্মসূচিতে এ সবই প্রতিফলিত হয়।’

মঞ্জুরুল ইসলাম বলেন, ‘শহীদ পরিবারের পাশে আমরা ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। শহীদদের পরিবার নিয়ে আমাদের বেশ কিছু পরিকল্পনা এবং কর্মসূচি রয়েছে, যেগুলো এই মুহূর্তে প্রচার করতে চাইছি না। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন তথা স্বৈরাচারী শেখ হাসিনার পতনের আন্দোলনে যাঁরা আহত, পঙ্গুত্ব বরণ এবং শহীদ হয়েছেন, তাঁদের পরিবারকে সব সময় সব ধরনের সহায়তা প্রদান আমাদের অব্যাহত আছে।’

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের রাজশাহী মহানগর সভাপতি সিফাত উল আলম, সেক্রেটারি মোহা. শামীম উদ্দিন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আব্দুল মোহাইমিন, সেক্রেটারি রোহান কবির, সাংগঠনিক সম্পাদক মুজাহিদ ফয়সাল, রাজশাহী জেলা পূর্ব শাখার সভাপতি রুবেল হোসেন, সেক্রেটারি আব্দুর রব, নাটোর জেলা শাখার সভাপতি আফতাব হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ আগস্ট রাজশাহী নগরের আলুপট্টি এলাকায় ছাত্র-জনতার মিছিলে পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের গুলিতে আহত হন মহানগর শিবিরের সাংগঠনিক সম্পাদক আলী রায়হান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top