ভারত-পাকিস্তানের থেকে বাংলাদেশিদের ভালোবাসায় অভিভূত কুরুলুস ওসমান

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৭ মে ২০২৪ ১৪:৪১; আপডেট: ১৯ জুন ২০২৪ ১৮:৫০

- ছবি - ইন্টারনেট

জনপ্রিয় তুর্কি সিরিয়াল ‘কুরুলুস উসমান’–এর বিশেষ আকর্ষণ নায়ক বুরাক ঔজচিভিত,যিনি নিজ নাম নয় বরং উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমান হিসেবেই বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও সকলের পরিচিত মুখ।বেশ কদিন ধরেই এই টার্কিশ তারকার বাংলাদেশের ভক্তদের সাথে দেখা করা নিয়ে সরগরম নেটদুনিয়া।

অবশেষে রবিবার (২৬ মে) ভক্তদের সাথে দেখা করেন বুরাক এবং এদেশের ভক্তদের ভালোবাসায় অভিভূত হন।

কনসেপ্ট সেন্টার উদ্বোধন ও ভক্তদের সাথে মিলিত হওয়া ছাড়াও এদিন আনুষ্ঠানিকভাবে তুরস্কের কচ গ্রুপের ফ্ল্যাগশিপ প্রতিষ্ঠান আর্চেলিকের সহযোগী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন জনপ্রিয় তুর্কি অভিনেতা বুরাক ঔজচিভিত।রোববার (২৬ মে) রাজধানীর একটি হোটেলে আয়োজিত ‘ট্রান্সফরমেশন জার্নি উইথ বুরাক ঔজচিভিত’ শীর্ষক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয় সিঙ্গার বেকো।

অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের এই রূপান্তর যাত্রার ব্র্যান্ড অ্যাম্বাসেডর বুরাক ঔজচিভিত ছাড়াও আরো উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও এমএইচএম ফাইরোজ, আর্চেলিকের সাউথ এশিয়া রিজিওনাল মার্কেটিং, বিজনেস ট্রান্সফরমেশন অ্যান্ড গ্রোথের পরিচালক হানদান আবদুররাহমানোগলু ।

জানা গেছে, চলতি বছরের শুরুতে প্রতিষ্ঠানের নতুন লক্ষ্যের সঙ্গে মিল রেখে একটি অত্যাধুনিক ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট, নতুন কনসেপ্ট স্টোর ও ওয়ার্কস্পেসসহ বেশকিছু রূপান্তরের ঘোষণা দেয় সিঙ্গার বাংলাদেশ।রূপান্তরের এই ধারাবাহিক প্রক্রিয়া শুরু করার পর বুরাক ঔজচিভিত বেশকিছু ক্রিয়েটিভ কমিউনিকেশনে অংশ নিয়ে এই যাত্রার সহযোগী হন।

এদিন সংবাদ সম্মেলনে র‌্যাডিসন ব্লুতে লাল শার্ট পরে হাজির হন উসমান বে খ্যাত তারকা। আগত সাংবাদিকদের উদ্দেশে শুরুতেই তিনি বলেন, ‘স্বাগতম বাংলাদেশ। বাংলাদেশে এসে এমন ভালোবাসা পেয়ে আমি সত্যিই অভিভূত। পাকিস্তান গিয়েছি, ইন্ডিয়া গিয়েছি, বাংলাদেশের মতো এত ভক্ত কোথাও দেখিনি।’

সংবাদ সম্মেলনে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমএইচএম ফাইরোজ রূপান্তরের এই প্রচেষ্টার বিষয় তুলে ধরেন।তিনি জানান, তুর্কি মান ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশে রূপান্তর যাত্রা শুরু করেছে সিঙ্গার।আর এই রূপান্তর যাত্রার গল্প ক্রেতাদের সঙ্গেও ভাগাভাগি করে নিতে চান ।আর ক্রেতাদের কাছে এই গল্পটি তুলে ধরার জন্য বুরাক ঔজচিভিত-ই সবচেয়ে উপযুক্ত।

এছাড়া আর্চেলিকের সাউথ এশিয়া রিজিওনাল মার্কেটিং ও বিজনেস ট্রান্সফরমেশন অ্যান্ড গ্রোথের পরিচালক হানদান আবদুররাহমানোগলু সিঙ্গার বাংলাদেশের এই যাত্রায় বুরাক ঔজচিভিতকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে বুরাক ঔজচিভিত বলেন, 'আমি পাকিস্তানসহ বিশ্বের বিভিন্ন দেশে গিয়েছি। কিন্তু বাংলাদেশের মতো এতো পাগল ভক্ত আমি আর কোথাও দেখিনি। আমি মনে করি, আমি যার সঙ্গেই কাজ করি না কেন, সেখানে বিশ্বস্ততা প্রয়োজন। বেকো একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। আর এই বিশ্বস্ত প্রতিষ্ঠানটি বাংলাদেশে সিঙ্গার বেকো হিসেবে আমার ভক্তদের জন্য নিয়ে এসেছি।'

এর আগে গুলশান ১-এ দেশের প্রথম কনসেপ্ট স্টোর চালু করেছে সিঙ্গার বাংলাদেশ। আর এর উদ্বোধন করেন বুরাক।কনসেপ্ট স্টোর উদ্বোধন শেষে ভাগ্যবান ভক্তদের সঙ্গে দেখা করেন কুরুলুস উসমানখ্যাত তুর্কি অভিনেতা বুরাক ঔজচিভিত।তবে শোরুমের বাইরে অসংখ্য ভক্তের ভিড় থাকায় অভিনেতা সে ভক্তদেরও এক ঝলক দেখা দিয়েছেন। বিশেষ মুহূর্ত ধরে রাখতে তুলেছেন সেলফি।

এছাড়া এদিন ঢাকার রাস্তায় খোলা জিপে ঘুরে বেড়াতে তুর্কির জনপ্রিয় সিরিয়াল ‘কুরুলুস উসমান’র নায়ক বুরাক ঔজচিভিত কে। এ সময় ভক্ত ও দর্শকদের সঙ্গে হাতে নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

রবিবার (২৬ মে) একটি ভিডিওতে দেখা যায় বুরাক রাজধানীর গুলশানের একটি রাস্তায় খোলা জিপে ঘুরছেন। তার চারপাশে ভক্তদের ভিড়। তার গাড়ির চারপাশ ধরে হাঁটছেন ভক্ত-শুভাকাঙ্খীরা। এ সময় তাকে হাত নাড়তে দেখা যায়। পছন্দের এ নায়ককে দেখতে অনেকে বিভিন্ন বাসার ছাদেও ওঠেন। বাংলাদেশের সাধারণ জনতার এই অকৃত্রিম ভালোবাসা বুরাককে মুগ্ধ করেছে।

তিনি উচ্ছ্বসিত হয়ে জানিয়েছেন, ভারত,পাকিস্তানসহ পৃথিবীর আরো অনেক দেশে তিনি গিয়েছেন।কিন্তু ভক্তদের এমন উন্মাদনা তাকে ঘিরে আর কোথাও দেখেননি।

প্রসঙ্গত, শুক্রবার (২৪ মে) ঢাকায় পৌঁছান তুরস্কের এই তারকা অভিনেতা। উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয়তা তার। পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত বুরাক। এই দুটি সিরিজের কারণে রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান বুরাক।বর্তমানে বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ সোশ্যাল মিডিয়ায় তাকে অনুসরণ করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top