ঢাবির ভোলা জেলার শিক্ষার্থীদের সংগঠন 'দ্বীপ'-এর নেতৃত্বে রেদওয়ান- আরিফ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪ ১৮:৪৬; আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৯:২৬

ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভোলার জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘দ্বীপ’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। তিন সদস্য বিশিষ্ট আংশিক এই কমিটিতে বিশ্ববিদ্যালয় গনিত বিভাগের শিক্ষার্থী রেদওয়ান ইসলাম হৃদয়কে সভাপতি ও ফ্রেন্স ল্যাংগুয়েজ এন্ড কালচার বিভাগের শিক্ষার্থী আরিফ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় বিজনেস অনুষদের হাবিবুল্লাহ কনফারেন্স হলে সংগঠনটির নবীন বরণ ও ইফতার মাহফিল শেষে এই কমিটির ঘোষণা করেন 'দ্বীপ'-এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য মিজানুর রহমান শাহীন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত)মো: জহুরুল হক, হাজী মোহাম্মদ মুহসীন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ডা. মো: মাসুদুর রহমান, ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. ইউসুফ ইবনে হোসাইন,ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান শাহীন, বিশ্ববিদ্যালয় সহকারী রেজিস্ট্রার নিজাম উদ্দিন , ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মামুন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওমর শরীফ, জনতা ব্যাংক উর্ধু রোড শাখার ব্যাবস্থাপক মনির হোসেন, হাজী মোহাম্মদ মুহসীন হলের ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদ রানা মিঠু, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মীর মোহাম্মদ জসীম, সিনিয়র সহকারী সচিব মো: জামাল হোসেন, দ্বীপের সাবেক সভাপতি শরিফুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে দ্বীপের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আংশিকভাবে গঠিত এই কমিটির সহ-সভাপতি করা হয়েছে বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের শিক্ষার্থী কাউসার আহমেদকে।

উল্লেখ, ২০০৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত ভোলা জেলার শিক্ষার্থীদের নিয়ে 'দ্বীপ' নামের সংগঠনটির যাত্রা শুরু হয়।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top