মহানগর জামায়াতের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবসে আলোচনা সভা 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২১ ২০:৫৮; আপডেট: ৬ মে ২০২১ ২০:৫৬

ঐতিহাসিক বদর দিবসে আলোচনা সভায় নেতৃবৃন্দ।
বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৩০ এপ্রিল) সকালে ভার্চুয়ালি এ সভা অনুষ্ঠিত হয়।
রাজশাহী মহানগরীর আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা ড. কেরামত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান। মহানগরীর সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও রাজশাহী মহানগরীর সাবেক আমির প্রফেসর আবুল হাশেম ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরীর নায়েবে আমীর অধ্যক্ষ সিদ্দিক হোসেন, এ্যাড. আবু মোহাম্মদ সেলিম  প্রমূখ নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা  রফিকুল ইসলাম খান বলেন, ১৭ রমজান; ইসলামের ইতিহাসে ঐতিহাসিক  এক অধ্যায়। ঐতিহাসিক বদর যুদ্ধের বিজয়ই মদিনার ইসলামি রাষ্ট্রের ভিত প্রতিষ্ঠার সুযোগ করে দেয়। বদরের যুদ্ধের শিক্ষা থেকে মুসলমানদের আল্লাহর দ্বীন কায়েমে সত্য ও ন্যায়ের পথে সকলকে এগিয়ে আসতে হবে। 
 
এদিকে- রাজশাহী মহাগর যুব বিভাগের উদ্যেগে ঐতিহাসিক বদর দিবস পালিত হয়েছে। মহাগর যুব বিভাগের সেক্রেটারী জসিম উদ্দীন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন রাজশাহী মহানগরীর জামায়াতের আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা ড. কেরামত আলী। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও রাজশাহী মহানগরীর সাবেক আমির প্রফেসর আবুল হাশেম। মহানগরীর সহকারী সেক্রেটারী অধ্যাপক শাহাদাৎ হোসেন ও যুব নেতা সালাউদ্দীন আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। 
 
 
 
 
 
এসকে
 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top