নাটোর জামায়াতের সাবেক আমির বেলাল-উজ-জামানের মৃত্যু

নাটোর সংবাদদাতা | প্রকাশিত: ১৫ জুন ২০২১ ১৭:২৯; আপডেট: ১৫ জুন ২০২১ ১৮:০৮

প্রয়াত অধ্যাপক বেলাল-উজ-জামান।

নাটোর জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমির আলহাজ্ব অধ্যাপক বেলাল-উজ-জামান মঙ্গলবার (১৫ জুন) দুপুর পৌনে ১২ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

অধ্যাপক বেলাল-উজ-জামান নাটোরের সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের রানীনগর গ্রামে সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৫ সালে নাটোর জেলা ছাত্রশিবিরের সভাপতি ও পরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় ৮৮ সালে রাজশাহী জেলা ছাত্রশিবিরের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

২০১৫ সালে নাটোর জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি এবং  ২০১৭-১৮ সেশনে জেলা জামায়াতের আমির হিসেবে দায়িত্ব পালন করেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি বেশ কয়েকবার কারাবরণ করেছেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত ছিলেন।

কর্মজীবনে তিনি বিলহালতি ত্রিমোহনী অনার্স কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন এবং শেরকোল রাণীনগর ইদগাহ মাঠের ইমাম হিসেবে দায়িত্ব পালন করতেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তার কর্মস্থল সিংড়া উপজেলার বিলহালতি ত্রিমোহনী অনার্স কলেজের অধ্যক্ষ মো: মকছেদ আলী, নাটোর সিটি কলেজের অধ্যক্ষ মো: দেলোয়ার হোসেন খান এবং নাটোর জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক ড. মীর নুরুল ইসলাম ও সেক্রেটারি অধ্যাপক সাদেকুর রহমান।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top