এ্যাডভোকেট কামরুল মনিরের মৃত্যুতে শোক

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১৯ জুন ২০২১ ০২:৫৩; আপডেট: ১৯ জুন ২০২১ ০২:৫৪

 এ্যাডভোকেট কামরুল মনির

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির (৬৮) আজ শুক্রবার ভোর সাড়ে ৪ টা ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রাজশাহীর কৃতি এই রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমীর মাওলানা ড. কেরামত আলী ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল। আজ শুক্রবার (১৮-০৬-২১) এক শোক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, তিনি দীর্ঘ দিন থেকে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মরহুম এ্যাডভোকেট কামরুল মনির বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া'র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালনসহ রাজশাহী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পি.পি.), রাজশাহী মহানগর ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবেও দ্বায়িত্ব পালন করেন। আল্লাহ্ তায়ালা তাকে বেহেশত নসিব করুন এবং শোকাহত পরিবার-পরিজনদেরকে ধৈর্য্যধারণের তৌফিক দান করুন।

এদিক মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন মহানগরীর জামায়াতের আমীর মাওলানা ড. কেরামত আলী, সহকারী সেক্রেটারি মাহবুবুল আহসান বুলবুল, সমাজসেবা সম্পাদক অধ্যাপক মাইনুল ইসলামসহ জামায়াতের অন্যান্য নেতাকর্মী।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top