ব্যবসায়ীর মুক্তির দাবিতে বানেশ্বর বাজার ব্যবসায়ী সমিতির সংবাদ সম্মেলন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৪ মে ২০২২ ১৭:২২; আপডেট: ২৬ মে ২০২২ ১৫:১১

ব্যবসায়ীর মুক্তির দাবিতে সংবাদ সম্মেলনে নেতারা। ছবি: সংগৃহীত

সয়াবিন তেল অবৈধভাবে মজুদের অভিযোগে গ্রেপ্তার রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের চার ব্যবসায়ীর মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে। সংবাদ সম্মেলন থেকে এই চার ব্যবসায়ীর জব্দ করা প্রায় ৯৩ হাজার লিটার সয়াবিন তেল ফেরতেরও দাবি জানানো হয়েছে।

শনিবার বেলা ১১টায় বানেশ্বর বাজার ব্যবসায়ী সমিতি এই সংবাদ সম্মেলন করে। এতে লিখিত বক্তব্যে পাঠ করেন ব্যবসায়ী এনামুল হক। তিনি বলেন, সরকারি বিধি মোতাবেক পাইকারি পর্যায়ে ৩০ মেট্রিক টন এবং খুচরা পর্যায়ে ৫ মেট্রিক টন তেল ৩০ দিন পর্যন্ত রাখলেও মজুদের আওতায় পড়ে না। সে হিসেরে গ্রেপ্তার ব্যবসায়ীরা অতিরিক্ত তেল মজুদ করেনি। তাই তাদের মুক্তি দিতে হবে। একইসঙ্গে জব্দ করা তেল ফেরত দিতে হবে।

বানেশ্বরে আয়োজিত এ সংবাদ সম্মেলনে বানেশ্বর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুবায়ের মণ্ডল, সাধারণ সম্পাদক ওছমান আলী, ব্যবসায়ী অমিত সরকারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত গত ১০ মে বানেশ্বরের ব্যবসায়ী বিকাশ কৃষ্ণ সরকার, শৈলেন কুমার পাল, এমদাদুল হক ও রাজিব সাহার গুদাম এবং একটি ট্রাক থেকে প্রায় ৯৩ হাজার লিটার ভোজ্যতেল জব্দ করে পুলিশ। এ সময় চার ব্যবসায়ী ও ট্রাকের চালককে গ্রেপ্তার করা হয়। বিশেষ ক্ষমতা আইনে মামলা করে এদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top