খেলা দেখে যাওয়ার সময়

নওগাঁয় ছাত্রলীগ কর্মীদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২ ২২:১৭; আপডেট: ৯ ডিসেম্বর ২০২২ ০৯:০৮

ছবি: সংগৃহিত

নওগাঁ শহরের আস্তানমোল্লা ডিগ্রী কলেজের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পরে পুলিশ খবর পেয়ে আরো দুটি তাজা ককটেল উদ্ধার করেছে। খবর ঢাকা মেইল। 

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ফয়সাল বিন আহসান।

ছাত্রলীগের দাবি-সন্ধ্যায় নওগাঁ সরকারি কলেজ মাঠে বড় পর্দায় আর্জেটিনা-সৌদি আরবেরর খেলা দেখে কলেজ ছাত্রলীগের ২৫-২৬জন নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে আস্তানমোল্লা কলেজের সামনে দিয়ে দলীয় কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। এসময় ৫-৬ জন কলেজের পূর্ব দিকে থেকে ৪টি ককটেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এতে দুটি ককটেল বিস্ফোরিত হলে ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন শান্ত নামের একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, নওগাঁ সরকারি কলেজ মাঠে বড় পর্দায় আর্জেটিনা-সৌদি আরবেরর খেলা দেখে কলেজ ছাত্রলীগের ২৫-২৬জন নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে আস্তানমোল্লা কলেজের সামনে দিয়ে দলীয় কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। এসময় হঠাৎ করে তাদের উপর ককটেল নিক্ষেপ করা হয়। এতে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন শান্ত নামের একজন আহত হয়েছেন। বিএনপি-জামায়াতের গভীর চক্রান্ত এটি বলে দাবি করেন। তাই তদন্ত করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান তিনি।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, আস্তান মোল্লা কলেজের সামনের দিয়ে যাচ্ছিলেন নওগাঁ সরকারি কলেজ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতা-কর্মীরা। সন্ধ্যা ৭টার দিকে তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করা হয়। এসময় দুটি বিস্ফোরিত হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাস্তার উপর থেকে আরও দুটি তাজা ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় মোশারফ হোসেন শান্ত নামের একজন আহত হয়েছেন। এ ঘটনায় সার্বিক বিষয় তদন্ত করে জড়িদের দ্রুত আটক করা হবে।

অন্যদিকে জেলার বদলগাছী উপজেলার তিন মাথা এলাকায় হয়ে ছাত্রলীগ ও যুবলীগের একটি মিছিল যাচ্ছিল। এ সময় বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ খবর পাওয়া গেছে। তবে এতে কউে হতাহত হননি। পরে অভিযান চালিয়ে সন্দেভাজন ৮ ব্যক্তিকে আটক করে থানা পুলিশ।

গতকাল সোমবার জেলার মহাদেবপুর উপজেলাতেও একইরকম ঘটনা ঘটে।

এনএ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top