বিএনপি মহাসচিবকে আটকে রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নিন্দা

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২২ ২৩:৩৫; আপডেট: ৪ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫৭

ছবি: ফাইল

বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

শুক্রবার (৯ নভেম্বর) বিকালে রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি ড. এফ. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিবৃতিতে এ ক্ষোভ প্রকাশ করে।

বিবৃতিতে বলা হয়, ৯ই ডিসেম্বর মধ্যরাতে বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও কেন্দ্রীয় কমিটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দকে গ্রেপ্তার, কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের হামলা, নিরাপরাধ রাজনৈতিক কর্মীকে হত্যা ও অসংখ্য গায়েবী মামলা দিয়ে হয়রানি করা হয়। এই গ্রেফতারে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের শতাধিক শিক্ষক।

বিবৃতিতে শিক্ষকগণ বলেন, গণতান্ত্রিক আন্দোলনে ভীতু হয়ে সরকার দমন পীড়ন চালাচ্ছে। হামলা মামলা দিয়ে সরকার দেশে এক আতঙ্কজন পরিস্থিতি সৃষ্টি করেছে। বিরোধী মত দমনে সরকার বিনা উস্কানিতে বিএনপির পার্টি অফিসে হামলা করে ভাংচুর করেছে। অসংখ্য নিরপরাধ মানুষকে গ্রেফতার করেছে। গভীর রাতে দলের মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গভীর রাতে সাজানো মামলায় কাপুরুষের মত গ্রেফতার করেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top