বেতন-বৈষম্য নিরসনের দাবিতে পুঠিয়ায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০ ০১:১৫; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩০

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মীদের মানববন্ধন।

রাজশাহীর পুঠিয়া উপজেলায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কর্মসূচী পালন করেছে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কর্মচারীগণ।

বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের উপজেলা শাখার উদ্যোগে কর্মসূচীতে অংশগ্রহণ করেন বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশন।

দীর্ঘ কয়েকদিন ধরে চলা এই আন্দোলন “ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান” গত ১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর ঘোষণায় এবং স্বাস্থ্য মন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি- স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২, এবং স্বাস্থ্য সহকারীদের-১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশেধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে গত ২৬ নভেম্বর থেকে শুরু হয়েছে এ কর্ম বিরতি চলবে অনির্দিষ্ট কাল পর্যন্ত।

এ সময় কর্মসূচীতে অংশগ্রহণকারীরা হাজিরা খাতায় স্বাক্ষর করে অফিস চলাকালীন সময়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে কর্ম বিরতি পালন করছেন। কর্ম বিরতিতে অংশ গ্রহনকারী কর্মচারীগণ জানান, দাবি আদায়ের লক্ষে আমরা কর্ম বিরতি পালন করছি।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top