এখনো পলাতক শাহ মখদুম মেডিকেলের এমডি

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২০ ০১:২৩; আপডেট: ৪ ডিসেম্বর ২০২০ ০২:৩৫

ফাইল ছবি

শিক্ষার্থীদের উপর হামলার ঘটনার পর এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন নানা অনিয়মে অভিযুক্ত রাজশাহীর বেসরকারি শাহ মখদুম মেডিকেল কলেজের এমডি মনিরুজ্জামান স্বাধীন।

এমনকি নিজের স্ত্রী ও ভাইকে গ্রেফতার করা হলেও পলাতক রয়েছেন তিনি। তাকে গ্রেফতার করা হচ্ছে না বলে অভিযোগ শিক্ষার্থীদের।

এছাড়া অনিয়ম ও হামলার শিকার শিক্ষার্থীদের অভিযোগ, মামলায় মোবাইল ছিনতাইয়ের কথা বলা হলেও সেখানে চুরির অপরাধের ধারা বসানো হয়েছে বলে। আহত কয়েকজন শিক্ষার্থী এই অভিযোগ করে।  

কলেজের শিক্ষার্থীরা জানান, গত ২৭ নভেম্বর শাহমখদুম মেডিক্যাল কলেজ শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ওই দিনই ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মনিরুজ্জামান স্বাধীনের স্ত্রী বিউটি খাতুন ও ভাই মেহেদী হাসান মিথুলকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু বৃহস্পতিবার  পর্যন্ত পলাতক আছেন এমডি মনিরুজ্জামান স্বাধীন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ওই হামলার ঘটনায় রাতেই শিক্ষার্থীদের পক্ষে মেহেদী হাসান বাদী হয়ে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মনিরুজ্জামান স্বাধীনসহ ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করে একটি মামলা করেন।

পুলিশ মামলায় ভিন্ন ধারা বসিয়ে দিয়েছে অভিযোগ করে তারা বলেন, শিক্ষার্থীদের দুটি মোবাইল ছিনতাইয়ের ঘটনা উল্লেখ করা থাকলেও মামলায় চুরির ধারা বসানো হয়। ছিনতাইকৃত মোবাইল দুটি উদ্ধারেও কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। এতে করে আসামিরা আদালতে দাঁড়িয়েই জামিন পেয়ে যাচ্ছেন দুর্বল ধারার কারণে।

 

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top