ধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগপত্র

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০ ০০:২৬; আপডেট: ২০ মে ২০২৪ ১৯:২৫

রাজশাহীতে শিক্ষানবীশ নারী আইনজীবীকে ধর্ষণ ও তার ভিডিও ধারণের মামলায় এক চিকিৎসকের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।
অভিযুক্ত ডা. এএসএম সাখাওয়াত হোসেন রানা (৪২) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চক্ষু বিভাগের সহকারী রেজিস্ট্রার।গত ১২ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে ডা. রানার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। পরে গত ২৫ জুলাই গ্রেপ্তার হওয়ার পর থেকে ডা. রানা কারাগাওে রয়েছে। এরই মধ্যে মামলার তদন্ত শেষে অভিযোগের সত্যতা পাওয়ায় তার বিরুদ্ধে শুক্রবার আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।
অভিযোগপত্র সূত্রে জানাগেছে, ডা. রানার তিনটি সন্তান রয়েছে। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে নগরীর এক ছাপাখানায় তাদের পরিচয়। সেখান থেকে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তাদের অবৈধ সম্পর্ক শুরু হয়।
এ কারণে ওই নারী তাকে এড়িয়ে যেতে শুরু করেন। কিন্তু গত ২৫ জুলাই ডা. রানা ওই নারীর ভাড়া বাসায় গিয়ে তাদের ঘনিষ্ঠ মূহুর্তের একটি ভিডিওচিত্র দেখিয়ে বলেন, তার সঙ্গে শারীরিক সম্পর্ক চালিয়ে যেতে হবে। তা না হলে এই ভিডিওচিত্র ছড়িয়ে দেয়া হবে। এরপর ওই ভিডিওচিত্র নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখন ওই নারীর বান্ধবী বাইরে থেকে ঘরের দরজা আটকিয়ে ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে নগরীর রাজপাড়া থানা পুলিশ ডা. রানাকে সেখান থেকে আটক করে। এরপর ওই নারী বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফী এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
ওই নারী (২৭) রাজশাহী কোর্টের একজন শিক্ষানবীশ আইনজীবী। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় তার গ্রামের বাড়ি। তিনি রাজশাহী মহানগরীর রাজপাড়া মহল্লায় বান্ধবীর বাসায় সাবলেট থাকতেন। আর ডা. রানা ভাড়া থাকতেন নগরীর টিকাপাড়া এলাকায়। তার গ্রামের বাড়ি নওগাঁর পোরশায়।
পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পাওয়া ডা. রানার বিরুদ্ধে শুক্তরবার তদন্ত কর্মকর্তা অভিযোগপত্র দাখিল করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top