পুঠিয়ায় ধর্ষণের অভিযোগে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২১ ২২:৪৬; আপডেট: ৬ জানুয়ারী ২০২১ ২২:৪৭

রাজশাহীর পুঠিয়ায় দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ সোহান আলী ওরুফে সুজন (২২) নামের এক যুবককে আটক করেছে। অপরদিকে ভূক্তভোগি ওই শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

উপজেলার বানেশ্বর খুটিপাড়া গ্রামের একটি আম বাগানে এ ঘটনা ঘটে। আটককৃত সুজন আলী একই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

থানার মামলা সূত্রে জানা গেছে, আটককৃত সুজন গত ৩০ শে ডিসেম্বর রাত সাড়ে ১০ টার দিকে ভূক্তভোগি ওই শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পাশের একটি আম বাগানে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সুজন ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পর বিষয়টি এলাকার লোকজন স্থানীয়ভাবে মিমাংসার প্রতিশ্রুতি দেয়। সেখানে মিমাংসার চেষ্টা ব্যর্থ হলে গত ৪ জানুয়ারী রাতে ভূক্তভোগির মা বাদী হয়ে সুজনকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-৪ তাং-০৪/০১/২১ইং।

পুঠিয়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) খালেদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার রাতে বাদীর অভিযোগ আমলে নিয়ে আসামি সুজনকে আটক করা হয়। গতকাল মঙ্গলবার ভোররাতে সুজনকে আটক করে বিকেলেই তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (ওসিসি) পাঠানো হয়েছে।

এনএস



বিষয়: পুঠিয়া


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top