বাঘার পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা | প্রকাশিত: ২০ মার্চ ২০২১ ০১:৫৪; আপডেট: ২০ মার্চ ২০২১ ০৪:২১

নিহত ব্যক্তি।

রাজশাহীর বাঘা উপজেলায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক ব্যক্তি। আহত হয়েছে আরো ৬ জন।

নিহত ব্যক্তি বাঘা পৌর এলাকা কলিগ্রামের হাবিবুর রহমান মজনু বলে জানা গেছে।

শুক্রবার (১৯ মার্চ) উপজেলার আমোদপুর তেপুকুড়িয়া নামক স্থানে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় বাসের সুপার ভাইজার সুলতান আলীকে আটক করা হয়েছে। নিহতের পিতা হায়দার আলী বাদি হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। আটক বাসের সুপার ভাইজার সুলতান আলীর বাড়ি নওগাঁ সদর বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, নওগাঁ থেকে ঢাকা মেট্রো-ব-১৪-০১০০ নম্বরের সোনার তরী নামের একটি বাস বনভোজনের ভাড়া নিয়ে বাঘা এলাকায় আসছিল। বাসটি শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে আড়ানী-বাঘা সড়কের আমোদপুর তেপুকুড়িয়া এলাকা অতিক্রম করতে গিয়ে বাস, মোটরসাইলে ও ভ্যানের মধ্যে ত্রীমুখি সংঘর্ষ হয়। এই সংঘর্ষে বাঘা এলাকার আফাজ-মন্টু ঠিকাদারের সহকারি মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান মজনু (২৫) গুরুতর আহত হয়।

পরবর্তীতে, ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সাবাজ আলী নামের একজন ভ্যান চালক দুই জন যাত্রী নিয়ে বাঘা উপজেলার দিকে যাওয়ার সময় একই বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ভ্যান চালক সাবাজ আলী (৪০) সহ তিনজন আহত হয়েছে। ভ্যান চালক চারঘাট উপজেলার পাঁন্নাপাড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে। যাত্রী উত্তর মিলিকবাঘা গ্রামের শাহা আলীর ছেলে রমজান আলী (২৫) ও দক্ষিণ মিলকি বাঘা গ্রামের বিরালাল ছেলে অশোক (২৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

তবে ভ্যান চালকের অবস্থা গুরুতর হওয়ায় কর্মরত ডাক্তার তাকে তাৎক্ষনিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

একই দিনে ৩ জন শ্রমিক ইট ভাঙ্গা ট্রলি নিয়ে উপজেলার হাটবাউসা এলাকায় যাচ্ছিল। এ সময় ট্রলির চাকা খুলে নিয়ন্ত্রন হারিয়ে তারা গুরুতর আহত হয়েছে।

আহতরা হলেন চারঘাট উপজেলার রায়পুর গ্রামের আকবর আলীর ছেলে সুজন আলী (২৫), রমজান আলীর ছেলে রেজাউল ইসলাম (৩৫), আকসেদ আলীর ছেলে আলতাফ হোসেন (৪০)। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

বাঘা থানার ওসি তদন্ত আবদুল বারি জানান, দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে বনভোজনের বাস, মোটরসাইকেল, ভ্যান, ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top