বাঘায় রাতের আধারে নির্মাণাধীন বাড়ি ভাঙলো দুর্বৃত্তরা

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১ ১৬:২৮; আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২২

সংগৃহীত ছবি

রাজশাহীর বাঘায় রাতের আধারে নির্মাণাধীন পাকা বাড়ি ভেঙ্গে দেয়া হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুর্বৃত্তরা বাড়িটি ভেঙ্গে দিয়েছে। এ ঘটনা উপজেলার আড়ানী নুরনগর গ্রামের।

জানা যায়, উপজেলার আড়ানী নুরনগর গ্রামের রাজিব হোসেন কেনা জমিতে পাকা বাড়ি নির্মাণ শুরু করেন।  ইট দিয়ে মঙ্গলবার বিকেল পর্যন্ত বাড়ির ভিত্তি পর্যন্ত নির্মাণ করা হয়েছিল। সেগুলো রাতের আধারে ভেঙ্গে দেয় দুর্বৃত্তরা।

এ বিষয়ে বাড়ির মালিক রাজিব হোসেন বলেন, আমি অত্যন্ত গরীব। দিনমজুরের কাজ করি। অনেক কষ্টে কয়েক বছর আগে ৮ শতাংশ জমি কিনেছি। এই জমিতে পাকা বাড়ির কাজ শুরু করি। ৮০০ টাকা জোড়া হিসেবে তিনদিন থেকে রাজমিস্ত্রি কাজ করছে। ভিত্তি পর্যন্ত বাড়ি নির্মাণ করা হয়েছিল। রাতের আধারে কে বা কারা এগুলো ভেঙ্গে দিয়েছে। 

আড়ানী ইউনিয়নের নুরনগর গ্রামের মহিলা সদস্য নাদিরা বেগম বলেন, আমার বাড়ির পাশে এই ঘটনাটি ঘটেছে। আমি ভাংচুর করা ঘর দেখেছি। এই কাজের সাথে জড়িত ব্যক্তিদের শাস্তির দাবি জানান তিনি।

আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও নুরনগর গ্রামের বজলুর রহমান বলেন, এই এলাকায় একটি সিন্ডিকেট তৈরী হয়েছে। এলাকায় নতুন কেউ কোন বাড়ি করতে গেলে কৌশলে চাঁদা দাবি করা হচ্ছে। চাঁদা দিতে না পারলে রাতের আধারে ভেঙ্গে দেয়া হচ্ছে। তবে এদের ভয়ে কেউ মুখও খুলছে না। তার প্রশ্ন- এই গ্রুপকে কে পরিচালনা করছে। সঠিকভাবে তদন্ত করে তাদের আইনী ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান তিনি।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

এসকে

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top