বাঘায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ৩০ মে ২০২১ ০৪:৩৮; আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ২৩:২১

মৃত সাহাবুুদ্দিন
রাজশাহীর বাঘায় জমি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইয়ের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ  ঘটনায়  ছোট  ভাইয়ের হাতে বড়ভাই গুরুতর আহত হন। পরে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে তিনি মারা যান। শনিবার (২৯-মে) সকালে উপজেলার কলিকগ্রাম এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ছোট ভাই সাজদার রহমান ও তার স্ত্রী  রুবিনা বেগমও আহত হয়েছেন।
 
স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে, উপজেলার কলিগ্রাম এলাকার মৃত সামাদ মন্ডলের দুই ছেলে সাজদার রহমান (৫০) এবং তার বড় ভাই সাহাবুদ্দিন (৫৫) এর মধ্যে ৫৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। এই বিবাদের জের ধরে শনিবার সকাল ১১ টার সময়  উভয় পরিবারের মধ্যে প্রথমে তর্ক-বিতর্ক পরে সংঘর্ষের সৃষ্টি হয়। এই সংঘর্ষে  ছোট ভাই  সাজদার রহমান এবং তার দুই মেয়ে ও স্ত্রী মিলে বড়ভাই সাহাবুল ইসলামকে বেধড়ক মারপিট করে। এতে বড়ভাই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে  স্থানীয় লোকজন সাহাবুলকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক  রিফায়েত হোসেন তাকে মৃত ঘোষণা করেন। 
 
বাঘা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক রিফায়েত হোসেন জানান, এ ঘটনায় সাজদার রহমান নিজে এবং তার স্ত্রী  রুবিনা  আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 
নিহত সাহাবুলের স্ত্রী সালামা বেগম বলেন, পূর্ব পরিকল্পিতভাবে তার স্বামী সাহাবুদ্দিনকে  মারপিট করে হত্যা করেছে তার দেবর সাজদার রহমান এবং তার স্ত্রী  রুবিনা বেগম ও দুই মেয়ে  সুমনা-মহনা সহ চাচী শাশুড়ি হামিদা। এ  বিষয়ে  তিনি বাদী হয়ে বাঘা থানায় একটি হত্যা মামলার অভিযোগ জমা দিয়েছেন। 
তবে নিহতের ছোট ভাই সাজদার রহমান দাবি করেছেন,  বড় ভাইয়ের দুই ছেলে তাকে মারপিট করে রক্তাক্ত করে। আর এ দৃশ্য দেখে বড়ভাই স্ট্রোক করে মারা যান। 
বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। এ বিষয়ে  অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
 
 
 
 
এসকে
 


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top