বাঘায় ইব্রাহিম হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১৮ জুলাই ২০২১ ২০:১০; আপডেট: ৩১ জুলাই ২০২১ ০১:৪০

ছবি-প্রতিনিধি

রাজশাহীর বাঘার পদ্মার চরাঞ্চলে ইব্রাহিম হত্যা মামলার ১ নম্বর আসামি রশিদমালকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে ঢাকার জয়দেবপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গত ২৮ ফেব্রুয়ারী সকালে বাঘার পদ্মার চরাঞ্চলে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধ হয়। ওই ঘটনার ২৬ দিন পর ইব্রাহিম নামে এক ব্যক্তিকে চৌমাদিয়া বাজারের পার্শ্বে গুলি করে হত্যা করে প্রতিপক্ষরা।

এ ঘটনার কিছুদিন পর কুষ্টিয়া এলাকা থেকে এ মামলার ২ নং আসামী দিলা ব্যাপারীকে গ্রেফতার করে বাঘা থানা পুলিশ। সর্বশেষ, শনিবার রাতে এ মামলার ১ নম্বর আসামী রশিদমাল (৩৫) কে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার জয়দেবপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে বাঘা থানা পুলিশ।


মামলার তদন্ত কর্মকর্তা মোকারম হোসেন বলেন, রশিদকে শনিবার সন্ধ্যায় গ্রেফতারের পর রবিবার সকালে বাঘা থানায় এনে চারদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছি। এ মামলার ১ নং আসামী রশিদমাল। তিনি ইব্রাহিম হত্যার সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকারক্তি দিয়ে ছিলো। তবে রশিদমাল এই মুহুর্তে আবল-তাবল কথা বলছে। আমার বিশ্বাস রিমান্ডে এনে জিঙ্গাসাবাদ কললে ঘটনার সত্যতা বেরিয়ে আসেব।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ইব্রাহিম হত্যা মামলার ২ নং আসামী দিলা ব্যাপারীকে গত মাসে কুষ্টিয়া থেকে গ্রেফতার করা হয। আর শনিবার রাতে এ মামলার প্রধান আসামী রশিদমালকে গ্রেফতার করে রবিবার সকালে আদালতে প্রেরণ করেছি।

 

এসকে

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top