নাটোরে অপহরণকারীকে গ্রেফতারের পর অপহৃতা উদ্ধার

নাটোর সংবাদদাতা | প্রকাশিত: ১৮ আগস্ট ২০২১ ২২:১১; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ২৩:১৭

ফাইল ছবি

নাটোরে এক নাবালিকাকে অপহরণের ঘটনায় অপহরণকারীকে গ্রেফতার করে অপহৃতাকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার ১৭ (আগস্ট) রাতে নাটোর সদর উপজেলার চাঁদপুরকুড়িয়া পাড়া এলাকা থেকে অপহরণকারী মেহেদী হাসান ওরফে মাহী (১৮) কে গ্রেফতার করে তার দেয়া তথ্য অনুযায়ী অপহৃতা(১৫) কে উদ্ধার করা হয়।

অপহরণকারী মেহেদী হাসান মাহী নাটোর সদর উপজেলার চাঁদপুরকুড়িয়াপাড়া এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্প সূত্রে জানা গেছে গোপনে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে সদর উপজেলার চাঁদপুরকুড়িয়াপাড়ায় কোম্পানী উপ-অধিনায়ক অতিঃপুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অপারেশন দল অভিযান পরিচালনা করে। অভিযানে গত ১২ আগস্ট নাটোর র‌্যাব ক্যাম্পে দায়ের করা এক অভিযোগের সূত্র ধরে অপহরণকারী মেহেদী হাসান মাহীকে আটক করা হয়। এ সময় অপহৃতাকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ১২ আগস্ট বিকাল চারটার দিকে নাবালিকা ভিকটিম তার নিজ বাড়ি থেকে জরুরী কাজে তার মামার বাড়ীতে যাবার সময় সদর উপজেলার নাটোর-রাজশাহী মহাসড়কের একডালাবাবুরপুুকুরপাড় থেকে ওই নাবালিকাকে জোরপূর্বক অপহরণ করে সিএনজি করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ওই অপহৃতার মা নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল অপারেশন পরিচালনা করে ওই অপহৃতাকে উদ্ধারসহ অপহরণকারীকে আটককরে।এ ঘটনায় নাটোর সদর থানায় অপহরণ মামলা দায়ের করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top