শিবগঞ্জে পাগলা নদী থেকে মৃত ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ আগস্ট ২০২১ ২৩:২১; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৫

উদ্ধারকৃত লাশ।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজলার শাহাবাজপুর ইউনিয়নর জামতলা ঘাট হতে প্রায় ৫’শ গজ উত্তরর পাগলা নদী থেকে এক ব্যক্তির মরদরহ উদ্ধার কর পুলিশের হাত সৌপর্দ করছে স্থানীয়রা। নিহত ব্যাক্তি উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নর চকশ্রীরামপুর গ্রামর আম্বিয়া হাসনের ছেলে নুর কিতাবুর আলম (৪২)।

শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ঘাট হতে প্রায় ৫’শ গজ উত্তরে পাগলা নদী হতে লাশ উদ্ধার করা হয়ছ। নুর কিতাবুর আলমের বাড়ি চকশ্রীরামপুর হলেও সে দীর্ঘদিন যাবত শাহাবাজপুর ইউনিয়নের নামা চকপাড়া গ্রামে ঘর-জামাই হিসাব তাঁর শ্বশুর রইস উদ্দিনের বাড়িতে থাকতো। সোমবার সকালে পাট জাগ দেয়ার জন্য নদীতে গেল সাঁতার না জানার কারণে নদীতে ডুবে মারা যায়।

সকাল সাড়ে ১০টার দিকে তাঁর ছেলে শাহাদাত হোসেন তাকে খাবার দিত গেল নদীর তীর লুঙ্গি ও অন্যান্য কাপড় দেখতে পেলে এবং তার পিতাকে না দেখতে পেয়ে কান্নাকাটি করে এবং স্থানীয় লোকজন বুঝত পেরে নদী থেক তার লাশ উদ্ধার কর।

এ ব্যাপার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত কর বলেন, স্থানীয় সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছ এবং ময়না তদন্তে পাঠানার প্রস্তুতি চলছে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top