নাটোরে কাউন্সিলরকে পেটালেন কাউন্সিলর, বিচার দাবি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১ ০২:৫৮; আপডেট: ২৬ আগস্ট ২০২১ ০৩:০০

এই ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন।

নাটোর পৌরসভার তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখকে প্রকাশ্যে ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম মারপিট করেছেন বলে নাটোর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ পত্রে তিন নারী কাউন্সিলরসহ ৬ কাউন্সিলরকে স্বাক্ষী করা হয়েছে। নান্নুকে মারপিটের বিচার দাবী করে (২৫ আগস্ট) বুধবার মানববন্ধন করেছে তার অনুসারীরা।

নাটোর থানায় মামলা সূত্রে জানা গেছে, নাটোর পৌরসভার ৩নং ওয়ার্ডের সরকার দলীয় কাউন্সিলর মোঃ নান্নু শেখকে পৌরসভার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম তার সহযোগী স্বপন, আশিক, সালমান, সজিব ও জিল্লুসহ ১০/১২জন প্রকাশ্যে মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে পৌরসভা চত্বরে মারপিট করে ও শ্বাসরোধ করে হত্যার চেষ্ঠা করে। এর আগেও কাউন্সিলর আরিফুর রহমান মাসুম পৌরসভার বিভিন্ন কাউন্সিলর ও পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ গোলাম মোস্তফাকেও একই ভাবে মারপিট করেন বলে অভিযোগে বলা হয়।

এ বিষয়ে মোঃ নান্নু শেখ বলেছেন, গত ৫ বছর থেকেই আমরা সকল কাউন্সিলর পৌরসভার মাসিক সভায় সাদা খাতায় স্বাক্ষর করে চলে আসি। গতকাল মাসিক সভায় পৌরসভার আমরা ৯ জন কাউন্সিলর সাদা খাতায় আর সই করতে রাজি না হলে সব কাউন্সিলরকে নেতৃত্ব দেয়ার অভিযোগ তুলে তাকে মারপিট করা হয়েছে।

এ ঘটনায় নান্নু শেখ রাতেই নাটোর থানায় মামলা করেছেন।

এদিকে একই রাতে শহরের মীরপাড়ার বাসিন্দা আব্দুস সালামের স্ত্রী নাজমা বেগম নাটোর থানায় নান্নু শেখের বিরুদ্ধে পালটা মামলা করেন। মামলায় বলা হয়, মঙ্গলবার দুপুরে তার জমিজমার বিরোধ নিয়ে আপোষ করতে আসলে নান্নু শেখ তার লোকজন নিয়ে অস্ত্র হাতে প্রকাশ্যে মাসুমের উপরে হামলা চালায়। এই মামলাতেও অন্য কাউন্সিলরদের স্বাক্ষী করা হয়েছে।

নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুর রহমান মাসুম মারপিটের অভিযোগ অস্বীকার করে বলেন, আমার চাচীর জমি নিয়ে একটি বিরোধের জের ধরে নান্নু কমিশনারই লোকজন নিয়ে পৌরসভা চত্বরে প্রকাশ্যে আমার উপরে হামলা করেছে। আমি তাকে মারপিট করি নাই। এদিকে বুধবার সকাল ১১টার দিকে শহরের মাদরাসা মোড়ে মোঃ নান্নু শেখকে মারপিটের ঘটনায় দায়ীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে নান্নুর অনুসারীরা।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top