বাঘায় পুলিশের অভিযানে গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ আগস্ট ২০২১ ২৩:৩৭; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৫

গ্রেফতারকৃত মাদকসেবীরা।

রাজশাহীর বাঘায় ২০০৪ সালে হত্যা মামলার পলাতক আসামী বুলু মোল্লা-সহ একজন বিকাশ হ্যাকার এবং ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৮ আগস্ট) রাতভর বিশেষ অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, শনিবার রাত থেকে শুরু করে রবিবার ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালায় বাঘা থানা পুলিশ। এ অভিযানে তাঁরা রবিবার (২৯ আগষ্ট) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষীনগর চরাঞ্চল থেকে ২০০৪ সালে সংঘটিত রেবেকা হত্যা মামলার পলাতক আসামী বুলু মোল্লা (৪২)কে গ্রেফতার করে। বুলু মোল্লার পিতার নাম বারেক মোল্লা বলে জানা গেছে।

এর আগে পুলিশ উপজেলার হরিরামপুর এলাকা থেকে হাবাসপুর গ্রামের জামাত আলীর ছেলে মারুফ (২২) কে বিকাশ হ্যাকিং এর সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি মোটর সাইকেল, দুইটি দামি স্মার্ট ফোন এবং ৮ টি সিমকার্ড জব্দ করা হয়। এর মধ্যে চারটি সিমে বিকাশ একাউন্ট খোলা রয়েছে বলে নিশ্চিত করে পুলিশ।

এ ছাড়াও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সীমান্ত এলাকার চিহিৃত ৬ মাদক চোরাকারবারী কে গ্রেফতার করে পুলিশ। এরা হচ্ছে- উপজেলার কালিদাস খালী গ্রামের সোনাম উদ্দিনের ছেলে নুরুজ্জামান (৪২) একই এলাকার শাজাহান এর ছেলে আরব আলী(২৬), এছাড়াও নারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান(১৮) ও ঢাকাচন্দ্রগাথী এলাকার মৃত মজিদ আলী ছেলে বাবুল হোসেন(৪৭)।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, অপরাধী যেই হোক তাঁর সাথে কোন আপোস নেই। আসামীদের রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে উল্লেখ করে তিনি সমাজের সুধীজন, অভিজ্ঞ মহল এবং গণমাধ্যম কর্মীদের- মাদক ব্যবসায়ী সহ সমাজের যে কোন পর্যায়ের সংঘবদ্ধ সন্ত্রাসী ও অস্ত্র ধারীদের ধরিয়ে দিতে পুলিশকে সহায়তা করার আহবান জানান।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top