চাঁপাইনবাবগঞ্জে চাপ প্রয়োগ করে মিটার প্রতিস্থাপন করবে না নেসকো

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১ ০২:১২; আপডেট: ৩১ আগস্ট ২০২১ ১৪:৩৯

নাগরিক কমিটি ও নেসকো কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা

চাঁপাইনবাবগঞ্জে স্মার্ট প্রি-পেমেন্ট মিটার প্রতিস্থাপন বিষয়ে নাগরিক কমিটি ও নেসকো কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ আগস্ট সোমবার সকালে শহরের টাউন ক্লাবে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, নেসকো স্মার্ট প্রি-পেমেন্ট মিটারের রাজশাহী ও রংপুর বিভাগের প্রকল্প পরিচালক প্রকৌশলী মাহবুবুল আলম চৌধুরী, নেসকো নির্বাহী প্রকৌশলী -১ আলিউল আজিম ও নির্বাহী প্রকৌশলী -২ সেলিম রেজাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ ছাড়াও নাগরিক কমিটির পক্ষে উপস্থিত ছিলেন, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহমেদ বাদশা, সদস্য সচিব মনিরুজ্জামান, উপদেষ্টা আলহাজ্ব শামসুল হক, এ্যাড. সাইদুল ইসলাম, এ্যাড. আবু হাসিব, জাসদ নেতা আব্দুল হামিদ রুনু, আবু হেনা বাবলু, পাঠানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফুল হক, ব্যবসায়ী নেতা শওকত আলী।

আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুস সালাম খান, কেন্দ্রিয় যুবজোট নেতা তরিকুল ইসলাম, যুবলীগ নেতা লেনিন প্রামানিক, জাদস সমর্থিত ছাত্রলীগে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আব্দুল মজিদ, পেশাজীবি সংগঠন, রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভায় উপস্থিত নাগরিক কমিটি ও নেসকোর কর্মকর্তারা স্মার্ট প্রি-পেমেন্ট মিটার, গ্রাহকসেবা-বিদ্যুৎ সেবা সার্বিক সমস্যা ও করণীয় সম্পর্কে আলোচনা করেন।

এ ছাড়াও নেসকো কর্মকর্তারা প্রতিশ্রুতি দেন যে, প্রত্যেক নাগরিককে মিটারের সার্বিক বিষয়ে অবহিত করার পর মিটার প্রতিস্থাপন করবে। তবে কারও প্রতি জোরপূর্বক বা চাপ প্রয়োগ করে মিটার প্রতিস্থাপন করবেন না বলেও জানান তারা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top