অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায়

ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে জখম

ডেক্স রির্পোট | প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২১ ০৬:২১; আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ০৬:২৬

রাজশাহী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের অসামাজিক কর্মকান্ড দেখে ফেলায় ফুডপান্ডার ডেলিভারি ম্যানকে বেধড়ক পিটিয়েছে শিক্ষার্থীরা।

শুক্রবার রাতে অর্ডার অনুসারে রাজশাহী মেডিকেল কলেজের হোস্টেল এলাকায় খাবার ডেলিভারি দিতে গেলে তাকে বেধড়ক মারপিট করা হয়। এ সময় তার কাছ থেকে মোবাইল কেড়ে নেয়া হয়। গুরুতর আঘাতপ্রাপ্ত হয় ওই রাইডারের একটি চোখ। আহত অবস্থায় ওই রাইডারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

রাজশাহীতে দুই তরুণ-তরুণীর অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় ফুডপান্ডার এক ডেলিভারি বয়কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সেলিম রানা নামের ওই ডেলিভারি বয় বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজের পোলিন ছাত্রী হোস্টেলের গলির সামনে তাকে পিটিয়ে আহত করা হয়। কারা তাকে মারধর করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে সেলিমের ধারণা, রাজশাহী মেডিকেল কলেজের শিক্ষার্থীরা তাকে মারধর করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজের পোলিন ছাত্রী হোস্টেল থেকে তার কাছে খাবারের অর্ডার আসে। তিনি খাবার নিয়ে হোস্টেলের গলিতে গিয়ে দেখেন, দুই তরুণ-তরুণী অনৈতিক কাজে লিপ্ত। তাদের পাহারা দিচ্ছিলেন আরও দুইজন তরুণ। তিনি তাদের অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় তাকে বেধড়ক পিটিয়ে আহত করা হয়। সেলিম জানান, ঘটনার পর পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top