স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২২ ০২:৩২; আপডেট: ৭ জানুয়ারী ২০২২ ০২:৪১

ফাইল ছবি

রাজশাহীতে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে পাষণ্ড স্বামী। বুধবার দিবাগত রাতে পারিবারিক কলহের জের ধরে স্বামী সাদিকুল ইসলাম এ ঘটনা ঘটায়।দগ্ধ ফাতেমা খাতুন রাজশাহী মহানগরীর মহিষবাথান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
আংশকা জনক অবস্থায় গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। আগুনে ফাতেমার মুখ ও বুক পুড়ে যায়। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে। সাদিকুল ইসলাম নগরীর ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাজ্জাদ হোসেনের পুত্র। তার বাড়ি নগরীর বুলনপুর ঘোষপাড়া এলাকায়। এ ঘটনায় শিক্ষিকার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।
সূত্র জানায়, সাদিকুল ইসলামের সঙ্গে স্ত্রী ফাতেমা বেগমের দাম্পত্য কলহ চলছিল কিছু দিন ধরে। স্বামী সাদিকুল ইসলাম প্রায়ই স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন। দাম্পত্য কলহের জেরে বুধবার রাত সোয়া ১টার দিকে স্বামী সাদিকুল স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেন। স্ত্রী বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিলে প্রতিবেশীরা আসেন। এ সময় সাদিকুল ঘরের দেয়াল টপকে পালিয়ে যায়। ফাতেমা বেগমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আগুনে তার মুখ, বুক ও দুই হাত পুড়ে গেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top