বিশ্বকাপের দরজা খুলে গেলো হ্যারি ব্রুকের

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৮; আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৯:৩৭

ছবি: সংগৃহীত

বছরজুড়ে দুর্দান্ত পারফরম্যান্সের পরও বিশ্বকাপ দলে হ্যারি ব্রুকের জায়গা হয়নি, এ নিয়ে কম আলোচনা হয়নি ক্রিকেটপাড়ায়। তবে অবশেষে বিশ্বকাপের দরজা খুলে গেলো হ্যারি ব্রুকের। ডাক পড়েছে বিশ্বকাপ দলে। প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন এই ইংলিশ ব্যাটার।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সপ্তাহ দুয়েক আগে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে। বেন স্টোকসকে ফেরানোয় সে দল থেকে বাদ পড়েন হ্যারি ব্রুক। তবে জেসন রয়ের চোট ভাগ্য খুলে দিলো তার, রয়ের বদলি হিসেবে বিশ্বকাপ খেলবেন ব্রুক।

পিঠের ব্যথার কারণে ইংল্যান্ডের বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন জেসন রয়। ইনজুরির কারণে তিনি ছিলেন না সবশেষ নিউজিল্যান্ড সিরিজেও। রয়ের চোটে ভাগ্য সুপ্রসন্ন হলো ব্রুকের। আক্ষেপ ঘুচিয়েছে তার।

আগামী ৫ অক্টোবর থেকে ভারতে শুরু হবে বিশ্বকাপের ১৩তম আসর। আইসিসির নির্দেশনা অনুযায়ী, বিশ্বকাপের চূড়ান্ত দল জমা দেয়ার শেষ তারিখ ২৮ সেপ্টেম্বর। তার আগে গতকাল রোববার (১৭ সেপ্টেম্বর) নিজেদের চূড়ান্ত ১৫ সদস্যের দল জানিয়ে দেয় ইসিবি।

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড : জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কারেন, লিয়াম লিভিংস্টোন, দাউদ মালান, আদিল রশিদ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস, রিস টপলি, ডেভিড উইলি, মার্ক উড ও ক্রিস ওকস।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top