১১ জনকেই বদলানোর ইচ্ছা ছিল মরিনিয়োর

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০ ০১:০৩; আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৬

হোসে মরিনিয়ো।

টটেনহ্যামের ম্যাচে বিরতির পর চার চারবার পরিবর্তন আনেন হোসে মরিনিয়ো। ইউরোপা লিগে রয়াল আন্টওয়ের্পের বিপক্ষে ম্যাচের শুরু থেকে টটেনহ্যামের পারফরম্যান্সে ভীষণ হতাশ তিনি। খেলায় প্রাণ ফেরাতে বিরতির সময় চারটি বদল আনেন। এরপরও অবশ্য খুব একটা পাল্টায়নি ইংলিশ ক্লাবটির খেলা। ম্যাচ শেষে ক্ষুব্ধ কোচ জানান, সম্ভব হলে বিরতির পর ১১ জনকেই বদলে ফেলতেন তিনি।

ম্যাচের ২৯ মিনিটের মাথায় গোল করে বসে বেলিজিয়ামের দল আন্টওয়ের্প। এর পর আর ঘুরে দাঁড়াতে পারে নি টটেনহ্যাম। ফলে ১-০ গোলে হারে টটেনহ্যাম।

ম্যাচের গোলের সমতা আনতে মরিয়া হয়ে উঠে মরিনিয়ো। বিরতির পর ডেলে আলি, স্টিভেন বের্গভিন, জিওভানি লো সেলসো ও কার্লোস ভিনিসিউসকে তুলে নেন মরিনিয়ো। ৫৮ মিনিটে গ্যারেথ বেলকে তুলে হ্যারি কেনকে নামান তিনি। কিন্তু কাজে আসেনি কিছুই। ম্যাচ শেষে তাই জানালেন ক্ষুব্ধ প্রতিক্রিয়া।

ম্যাচটি নিয়ে নিজের প্রতিক্রিয়া জানাতে তিনি বলেন “প্রথমার্ধ শেষে ১১ জনকেই বদলাতে পারলে ভালো লাগত। একক কাউকে নিয়ে বিশ্লেষণ করতে চাই না। এটা আমার পছন্দ নয়। আমাদের ভালো খেলোয়াড়ের বড় একটি দল আছে।”

হোসে মরিরিয়ো আরো বলেন, “তাদেরকে খেলার সুযোগ দেওয়া, দুই হাতে সেই সুযোগ লুফে নিতে সাহায্য করা এবং আরও চাওয়ার মতো পরিস্থিতিতে ওদের নিয়ে যাওয়া আমার দায়িত্ব। আজ রাতের পর ভবিষ্যতের জন্য দল বাছাই করা বেশ সহজ হবে আমার জন্য।” খবর-বিডিনিউজ

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top