বাবরে মুগ্ধ নাসের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০ ২৩:০৬; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ২২:৪৭

পাকিস্তান ক্রিকেট দলের বর্তমান ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজমের প্রশংসায় পঞ্চমুখ নাসের ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হুসাইন। পাকিস্তানি টিভি চ্যানেল জিও সুপারকে দেওয়া এক সাক্ষাৎকারে উঠে এসেছে বাবরকে নিয়ে নাসেরের মুগ্ধতা।

এসময় নাসের হুসাইন বলেন, ‘সবাই শুধুমাত্র ফ্যাব ফোরের কথাই বলে। কিন্তু এটা আসলে ফ্যাব ফাইভ এবং বাবর আজম সেখানে আছে। বাবরকে বিরাট কোহলি, স্টিভেন স্মিথ, কেন উইলিয়ামসন ও জো রুটদের সমমানের মনে করছেন।’

ইংলিশ এই অধিনায়ক বলেছেন, ‘পাকিস্তানি খেলোয়াড়দের আইপিএলে খেলতে দেয়া হয় না। খুব শিগগিরই আইপিএল শুরু হবে কিন্তু বাবর আজম সেখানে থাকবে না। সে অসাধারণ মানের খেলোয়াড়। তাকে আইপিএলে খেলতে নেয়া উচিৎ।

ভারত-পাকিস্তানের মধ্যকার সম্পর্কের দিকটি উল্লেখ করে নাসের আরও বলেন, ‘আমি রাজনীতির বিষয়ে কথা বলতে চাই না। তবে ভারত-পাকিস্তান একে অপরের বিপক্ষে না খেলাটা অনেকটা ম্যানচেস্টার ইউনাইটেড-ম্যানচেস্টার সিটি, এভারটন-লিভারপুল কিংবা টটেনহ্যাম-আর্সেনাল ম্যাচ না হওয়ার মতো বিষয়।’

উল্লেখ্য, দীর্ঘ দিনের রাজনৈতিক টানাপোড়েনের বড়সড় প্রভাব পড়েছে ভারত ও পাকিস্তানের মধ্যকার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলে। এর প্রথম আসরে পাকিস্তানি ক্রিকেটাররা খেললেও, মুম্বাইয়ে হামলার পর থেকে আর আইপিএলে নেয়া হয় না পাকিস্তানি ক্রিকেটারদের।

#এসএ/এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top