করোনাকে তেমন গুরুত্ব দিচ্ছে না সৌরভ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২০ ২৩:১৫; আপডেট: ১ সেপ্টেম্বর ২০২০ ২৩:১৬

ফাইল ছবি

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্য দিয়েই অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের সবচেয়ে জমকালো ক্রিকেট আসর আইপিএল। এ নিয়ে সমালোচনা ও হচ্ছে ভারতজুড়ে। তবে এসব আলোচনা বা এই ভাইরাস, কোনো কিছুকেই খুব একটা গুরুত্ব দিচ্ছেন না সৌরভ গাঙ্গুলী।

করোনাভাইরাস পরিস্থিতিকে ছোটখাটো হোঁচট অভিহিত করে সৌরভ গাঙ্গুলি বলেন এসব সামলেই মানুষকে এগিয়ে যেতে হবে।

তবে আইপিএল এবার হচ্ছে না ভারতে কারণ দেশজুড়ে নাজুক পরিস্থিতি। ১৯ সেপ্টেম্বর থেকে এবারের আসর হবে সংযুক্ত আরব আমিরাতে।

অংশগ্রহণকারী দলগুলো ইতিমধ্যে উড়ে গেছে আমিরাতে। শুরু হয়েছে অনুশীলন ও। চেন্নাই সুপার কিংস দলের ১৩ সদস্যের আক্রান্ত হওয়ার খবরে নতুন করে আইপিএলকে ঘিরে চলছে আলোচনা।

ভারতের সাবেক এই অধিনায়কের এমন মনোভাব প্রকাশ পায় ভারতের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনলাইন বক্তৃতায়। বক্তৃতায় সাবেক এ অধিনায়ক বললেন, ভাইরাসের কাছে মানবশক্তি অসহায় হয়ে থাকতে পারে না।

সবাইকে মনোবল শক্ত করে সব বাঁধা পার করার আহবান জানিয়ে সাবেক এই ক্রিকেট তারকা বলেন এটি স্রেফ একটি ভাইরাস, যা এর মধ্যেই দুর্বল হতে শুরু করেছে এবং আমরা আশা করছি এটি কাটিয়ে উঠব। আমাদের জীবনে এ রকম ছোটখাটো ধাক্কা আসেই, এসব পেরিয়ে যেতে হবে।

এবারের আইপিএল চাইলে এড়ানো যেত উল্লেখ করে তিনি বলেন খুব সহজেই আমরা এবারের আইপিএল এড়িয়ে যেতে পারতাম। কিন্তু আমরা মানবশক্তি এবং এ কারণেই সব কঠিন সময় আমরা পেরোতে পেরেছি। খবর-যুগান্তর

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top