বাফুফে নির্বাচন

ফাঁকা মাঠে গোলের সুযোগ শেষ সালাউদ্দীনের

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০ ০০:৪৮; আপডেট: ১১ মে ২০২৪ ১৯:০৯

বাফুফের নির্বাচনে সভাপতি পদের প্রার্থীরা।

শেষ দিনে পাল্টে গেল হিসাব-নিকাশ। জমজমাট হতে শুরু করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন।

বাফুফের আসন্ন সভাপতি পদে নির্বাচনে কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক।

ফাঁকা মাঠে আর গোল দেওয়ার দিন শেষ হল দেশের সাবেক তারকা ফুটবলার কাজী সালাউদ্দিনের। সোমবার (০৭ সেপ্টেম্বর) শেষ দিনে বাদল রায় ও মানিক মনোনয়নপত্র কেনায় নির্বাচন জমে ওঠার আভাস মিলেছে। গত তিন নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতির চেয়ারে বসেছিলেন তিনি।

শেষ দিনে মনোনয়নপত্র সংগ্রহ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাবেক দুই তারকা ফুটবলার বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক।

এবারের নির্বাচনে শুধু শীর্ষ পদটি নয় পরিবর্তন এসেছে এর পরের পদটিতে ও। সিনিয়র সহ-সভাপতি পদে আব্দুস সালাম মুর্শেদীর প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম।

সবাইকে অবাক করে দিয়ে নির্বাচনের দুয়ারে আসলেন শফিকুল ইসলাম মানিক। তিনি যে নির্বাচন করবেন তা আগে কখনও আঁচ করা যায়নি। হঠাৎ করেই সোমবার সভাপতির মতো গুরুত্বপূর্ণ পদের জন্য ১ লাখ টাকা খরচ করে মনোনয়নপত্র কিনেছেন এই কোচ।

নতুন কোন নাটকীয়তার দৃশ্যপট দৃশ্যায়ন না হলে ভিন্ন একটি নির্বাচন হবে এবার। মানিক মনোনয়নপত্র কেনার পর বাফুফে নির্বাচনের উত্তাপ অনেকটাই বেড়ে গেছে। শেষ পর্যন্ত শফিকু্ল ইসলাম মানিক, বাদল রায় আর শেখ আসলাম যদি বাফুফে বির্নাচনে অংশ নেন তাহলে প্রতিদ্বন্দ্বিতা জমে উঠবে তাতে কোনো সন্দেহ নেই। খবর-যুগান্তর 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top