মিসবাহর স্থলাভিষিক্ত হবেন তিনি

পাক ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক হচ্ছেন শোয়েব

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০ ২১:৪৭; আপডেট: ১২ মে ২০২৪ ০৫:৫০

ফাইল ছবি

পাকিস্তান জাতীয় ক্রিকেটের দুইটি গুরুত্বপূর্ণ পদে আসীন দেশটির সাবেক তারকা ক্রিকেটার মিসবাহ-উল হক। দীর্ঘ এক বছর ধরে একই সঙ্গে পাকিস্তান দলের হেড কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করছেন তিনি।

তবে একই সময়ে দুইটি গুরুত্বপূর্ণ পদে আর থাকছেন না এই পাক তারকা। এই দ্বৈত দায়িত্বের অবসান ঘটিয়ে শিগগরিই প্রধান নির্বাচকের পদটি হারাচ্ছেন মিসবাহ। খবর পিটিআই

মিসবাহর পালন করা সেই গুরু দায়িত্বটি এবান বর্তাবে আরেক সাবেক ক্রিকেট তারকা খ্যাতিমান ফাস্ট বোলারের উপর।

ভারতীয় সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বরাত দিয়ে এমন প্রতিবেদন প্রকাশ করেন।

তবে নতুন প্রধান নির্বাচন কমিশনার কে হচ্ছেন তা খোলাখুলি প্রকাশ করেননিড় পিসিবি কর্মকর্তারা। যদিও সেদিন থেকেই বাতাসের গুঞ্জন ছিল সাবেক খ্যাতনামা ফাস্ট বোলার বলতে শোয়েব আখতারকেই বুঝিয়েছেন তারা।

তবে রহস্যময় করে রাখা মানুষটি যে শোয়েব আকতারই সেটাই মনে করছেন দেশটির ক্রিকেটমহল ও সমর্থকরা।

সাবেক এই ঝড়ো গতির ফাস্ট বোলারই যে পাক দলের প্রধান নির্বাচক হতে যাচ্ছেন বিষয়টি এখন ওপেন সিক্রেট।

বিষয়টির খোলাসা করেন এই সাবেক তারকা নিজেই। কেননা সম্প্রতি নিজেই জানিয়েছেন শিগগিরই নিজ দেশের ক্রিকেটের বড় দায়িত্ব বহন করতে যাচ্ছেন।

আসন্ন নতুন দায়িত্বের বিষয়ে নিজের অভিমত প্রকাশ করেন ক্রিকবাজকে। এই পত্রিকায় দেয়া অভিমতে তিনি বলেন, ‘আমি অস্বীকার করব না। হ্যাঁ, বোর্ডের সঙ্গে আমার কিছু আলোচনা হয়েছে এবং পাকিস্তান ক্রিকেটের বড় একটি দায়িত্ব নিতে আমি আগ্রহী। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি। তাই এর বেশি কিছু আমি বলব না। তবে এটুকু বলতে চাই– আরাম ছেড়ে দিয়ে পিসিবির জন্য যে কোনো কিছু করতে প্রস্তুত আছি। আমি সবসময় বলি– সুযোগ পেলে পাকিস্তান ক্রিকেটের জন্য নিজেকে উজাড় করে দেব।’

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top