রিক্সা চালকের ছদ্মবেশে নগরীতে ছিনতাই, অবশেষে গ্রেফতার যুবক

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২ ২০:১০; আপডেট: ২ অক্টোবর ২০২২ ১৪:৫৪

ছবি : সংগৃহীত

দীর্ঘদিন ধরে রাজশাহীতে বেড়াতে ও চিকিৎসা নিতে আসা লোকদের উঠিয়ে নির্জনস্থানে নিয়ে চাকুর ভয় দেখিয়ে ছিনতাই করে আসছিলেন ছদ্মবেশি চালক সুরুজ আলী। অবশেষে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আইনশৃংখলা বাহিনী।

গত রোববার (১৪ আগস্ট) দুপুর আড়ায়টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে (ডিবি) নগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতালা মোড় এলাকা থেকে ছিনতাইকারী সুরুজ আলীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. সুরুজ শেখ (২৭) নগরীর বোয়ালিয়া মডেল থানার শেখরচক বিহারী বাগানের মো. লালু শেখের ছেলে। সে মতিহার থানার চরকাজলা ফুলতলার বাসিন্দা। গ্রেফতারের পর তার কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি চাকু, ছিনতাই হওয়া নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার হয় এবং অটোরিক্সাটি জব্দ করা হয়। রাজশাহী মহানগর পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মো. আরিফ মিয়া ব্রাহ্মণবাড়িয়া থেকে গত ১১ আগস্ট রাত সাড়ে ১০ টায় শিরোইল বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। রাজশাহী শহর ভালোভাবে না চেনায় কারণে তিনি এক অটেরিক্সা চালককে সাহেব বাজারের যে কোনো ভালো একটি আবাসিক হোটেলে নিয়ে যেতে বলেন। অটোরিক্সা চালক সুরুজ শেখ আরিফকে রাণী বাজারের নির্জনস্থানে নিয়ে এলোপাথাড়ি চড় থাপ্পড় মারাসহ চাকুর ভয় দেখিয়ে নগদ ৩ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন। এ ঘটনায় মো. আরিফ মিয়া গত ১২ আগস্ট রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনারের কাছে মৌখিক অভিযোগ করেন।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ, এসআই মো. আশরাফুল ইসলাম ও তার টিম আসামির নাম ঠিকানা ও অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতার অভিযান শুরু করেন।

পরবর্তীতে ডিবি পুলিশের ঐ সদস্যরা গতকাল ১৪ আগস্ট দুপুর আড়াইটায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতালা মোড় এলাকা হতে ছিনতাইকারী সুরুজকে গ্রেফতার করেন। এসময় আসামির কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি চাকু, ছিনতাই হওয়া নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার হয় এবং অটোরিক্সাটি জব্দ করা হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top