রাজশাহীর গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ৪

রাজ টাইমস | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ০২:০৪; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৩:৪০

গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪ জন

রাজশাহীর গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে রাজশাহী ডিবি পুলিশ। এ সময় মাদক বহনে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত অটোরিক্সা ও একটি মোটরসাইকেলও  আসামিদের কাছ থেকে  জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা মো: জামিল (৩৪), মো: শাকিব ইসলাম (২২), মো: তামিম মিয়া (১৯) ও মো: মোমিন মিয়া (৫০)। মো: জামিল রাজশাহী মহানগরের রাজপাড়ার মহিষবাথান এলাকার মৃত নূর আক্কাশের পুত্র, মো: শাকিব ইসলাম গোদাগাড়ীর ভাগাইল গ্রামের মো: শরিফুল ইসলামের পুত্র, মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়া রাজশাহী মহাগরের কাশিয়াডাঙ্গা থানার মো: আরিফুল ইসলাম এবং মৃত কাইমুদ্দিনের পুত্র।

ঘটনা সূত্রে জানা যায়, ১১ সেপ্টেম্বর দুপুর ০২:৩০ টায় রাজশাহী জেলার ডিবির ইন্সপেক্টর আতিকুর রেজা সরকার তার ফোর্সসহ গোদাগাড়ী থানার চাপাল এলাকায় টহলরত ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী মহানগরের দামকুড়া থানাধীন হরিপুর হয়ে একটি ব্যাটারিচালিত রিক্সায় ২ জন এবং একটি মোটরসাইকেলে ২ জন-সহ মোট ৪ জন মাদককারবারি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রামে যাচ্ছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে এসব মাদক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার ২ কেজি  মো: জামিলের (৩৪) পেট ও পিঠে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায়  এবং অটোরিক্সা হতে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৪ কেজি গাঁজা রাখা ছিল। অভিযুক্ত মো: শাকিব ইসলাম, মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়ার দেহ তল্লাশি করে পেট ও পিঠের মধ্য হতে আরও দুই কেজি করে মোট ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশের দল। তাদের নিকট হতে সর্বমোট ৫২ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top