‘বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগকে একরাতে নিশ্চিহ্ন করে দেবে’

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৩ ০২:০৪; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৭:১৪

বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: ফোকাস বাংলা

বিএনপি ক্ষমতায় গেলে এক রাতের মধ্যে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেবে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৬ আগস্ট) মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আমলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঘরে থাকতে পারেনি। ৭৫ থেকে ২০০৪ পর্যন্ত তাদের নির্যাতন কেউ ভোলেনি। আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে এক রাতের মধ্যেই আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেবে।

তিনি বলেন, দেশ বাঁচাতে হলে আগামী নির্বাচনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। সব দলের কাছে জানতে চাই শেখ হাসিনার চেয়ে জনপ্রিয় কোনো যোগ্য নেতা আছে কি বাংলাদেশে? এ দেশের জনগণও চায় না শেখ হাসিনা পদত্যাগ করুক, সংসদ বিলুপ্তি কিংবা তত্ত্বাবধায়ক সরকার। আদালতের নির্দেশে তত্ত্বাবধায়ক সরকার এখন কবরে শুয়ে আছে। তত্ত্বাবধায়ক সরকার দেশের কেউ চায় না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এমন ভাষায় কথা বলে যেন চকবাজার মসজিদের ইমাম। তাদের তিন গুণ- সন্ত্রাস, দুর্নীতি, আর মানুষ খুন। বিএনপির মুখে মধু অন্তরে বিষ। তাদের দফা আর আন্দোলন সবই ভুয়া। বিএনপি কাকে নেতা বানাবে? বিএনপির নেতাদের দুজনই দণ্ডিত, তাদের নেতৃত্ব কে দেবেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উত্তরের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সংসদ সদস্য আগা খান মিন্টুসহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top