মতের অমিল হওয়ায় বাদ পড়লেন হাফিজ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২১ ০৪:০০; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:১৭

পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ হাফিজ

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য রোববার দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। মতের মিল না হওয়ায় পাকিস্তান দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ টি-২০ স্পেশালিস্ট মোহাম্মদ হাফিজ।


বর্তমানে আবু ধাবি টি-টেন টুর্নামেন্টে খেলছেন হাফিজ। আগামী বুধবার সিরিজের জন্য জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবে পাকিস্তান টিম। সেই মোতাবেক হাফিজকেও তা করতে হতো। কিন্তু এখানেই বাধে বিপত্তি। হাফিজ দলের সঙ্গে যোগ দিতে চেয়েছিলেন শুক্রবার। এই মর্মে একটি আবেদনও দিয়েছিলেন পিসিবি বরাবর। কিন্তু পিসিবি হাফিজের আবেদনে সাড়া দেননি।

ক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানায়, সমাধানের জন্য দুই পক্ষের মধ্যে আলোচনাও হয়েছিল। কিন্তু তাতে সুফল হয়নি। পরে হাফিজকে ছাড়াই ২০ সদস্যের দল ঘোষণা করে পিসিবি।

টি-২০ সিরিজে শাদাব খান, ইমাদ ওয়াসিমকে পাচ্ছে না পাকিস্তান। দলে ফিরেছেন পেসার হাসান আলি, ব্যাটসম্যান আসিফ আলি ও অলরাউন্ডার আমির ইয়ামিন। আগামী ১১ ফেব্রুয়ারি শুরু হবে পাকিস্তান-দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-২০।

পাকিস্তান টি-২০ দল : বাবর আজম (অধিনায়ক), হায়দার আলি, খুশদিল শাহ, হুসাইন তালাত, দানিশ আজিজ, আসিফ আলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, জাফর গোহার, ফাহিম আশরাফ, আমির ইয়ামিন, আমাদ বাট, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন, হাসান আলি, উসমান কাদির, জাহিদ মেহমুদ।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top