রাবির শিশু নিকেতনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ৩ জুন ২০২৩ ০২:১৫; আপডেট: ৩ জুন ২০২৩ ০২:১৫

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান এ্যালামনাই এসোসিয়েশন পরিচালিত শিশু নিকেতনের ফ্যাসিলিটেটর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সন্ধ্যায় সমাজবিজ্ঞান বিভাগের ৩০৩ নাম্বার রুমে এ সংবর্ধনার আয়োজন কর হয়।

সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মিলন মিয়ার সঞ্চালনায় ও শিশু নিকেতনের প্রতিষ্ঠাতা ও রাজশাহী বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগ এ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রফেসর ড.জুলফিকার আলী ইসলামের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগ এ্যালামনাই এসোসিয়েশনের সহ-সভপতি প্রফেসর ড. মো.ফয়জার রহমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সমাজবিজ্ঞান বিভগের সভাপতি প্রফেসর ড. বিজয় কৃষ্ণ বণিক, রাজশাহী বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের অতিরিক্ত প্রধান মেডিকেল অফিসার
ড.এফ.এম.এ জাহিদ প্রমুখ।

এছাড়াও প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা বার্ডের যুগ্ম পরিচালক মো. আবু তালেব, পল্লী উন্নয়ন একাডেমি ( আরডিএ) বগুড়া এর যুগ্ম পরিচালক সারাওয়াত রশীদ, অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উল্লেখ্য, "এসো গড়ি শিশু নিকেতন, হয়ে শিশু অধিকার সচেতন" এ প্রতিপাধ্যকে সামনে রেখে ২০১২ সালে প্রতিষ্ঠিত হয়েছে স্বেচ্ছাসেবক সংগঠন শিশু নিকেতন। সুবিধা বঞ্চিত প্রান্তিক শিশুদের টিউটর সুবিধা পাঠ্যপকরণ বিতরণ ও সচেতনামূলক নানা কর্মসূচী পালন করে আসছে সংগঠনটি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top