রামেক আইসিইউতে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ৭ জুন ২০২০ ০৫:১১; আপডেট: ১০ মে ২০২৪ ০৪:০৫

জাকির হোসেন নামে ৫০ উর্ধ্ব এক রোগী চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আজ (০৬ জুন) দুপুরে মারা গেছেন। তিনি করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) বেডে চিকিৎসাধীন ছিলেন। মৃতের বাড়ি নাটোরে। তিনি ঢাকায় কর্মরত এক চিকিৎসকের পিতা।
রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, কিছুদিন আগে জাকির হোসেন ঢাকায় তার ডাক্তার ছেলের বাসায় যান। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসায় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। পরে তিনি নাটোরে নিজ বাড়িতে চলে আসেন। এখানে আসার পর তিনি আবারো অসুস্থ হয়ে পড়েন। এর পর সংকটাপন্ন অবস্থায় তাকে শুক্রবার বিকালে রামেক হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। করোনার উপসর্গ থাকায় শনিবার সকালে তার নমুনাও সংগ্রহ করা হয়। কিন্তু দুপুরের মধ্যে তিনি মারা যান।
তিনি আরো বলেন, তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না তা রিপোর্ট আসার পর জানা যাবে। কিন্তু যেহেতু মৃতের করোনা উপসর্গ ছিল সেহেতু স্বাস্থ্যবিধি মেনেই দাফন করতে বলা হবে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top