ইন্টার মিয়ামিতে যাওয়ার ঘোষণা দিয়েছেন মেসি

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৮ জুন ২০২৩ ১৪:৫৬; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০৩:২৬

ছবি: সংগৃহীত

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ইন্টার মিয়ামিতে যাওয়ার ঘোষণা দিয়েছেন লিওনেল মেসি। বুধবার (৭ জুন) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টার দিকে প্যারিসে তার বাসায় দুটি স্প্যানিশ সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি ইন্টার মিয়ামিতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। খবর: গোল ডটকম।

মেসির এ ঘোষণার মধ্যদিয়ে অবসান হলো সপ্তাহব্যাপী চলা সব আলোচনা, জল্পনা-কল্পনার।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তো ও মুন্দো দেপোর্তিবোকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, আমি বার্সেলোনায় ফিরছি না। সিদ্ধান্ত নিয়েছি আমি মিয়ামিতে যাচ্ছি।

এরই মধ্যে পিএসজি অধ্যায় শেষ হয়েছে মেসির। পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন গত শনিবারই। ৩০ জুন পর্যন্ত কাগজে-কলমে পিএসজির খেলোয়াড় ছিলেন মেসি। পিএসজি ছাড়ার আগেই মেসিকে পাওয়ার জন্য উদগ্রীব ছিল বড় বড় ক্লাবগুলো।

এর মধ্যে ছিল তার পুরোনো ঠিকান বার্সেলোনা। এছাড়া আর্জেন্টাইন এ সুপার স্টারকে পেতে বছরে ৫০০ মিলিয়ন ইউরো (প্রায় ৫ হাজার ৮০০ কোটি টাকা) পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছিল সৌদি ক্লাব আল হিলাল।

এর আগে ন্যু ক্যাম্পে ফেরার ইচ্ছার কথাও জানান মেসি। বার্সেলোনায় যেতে চান বলে সৌদি ক্লাবটিকে আরও একটি বছর অপেক্ষা করতেও বলেন। তবে বার্সা বা আল হিলাল- কারও আশাই পূর্ণ হলো না। মাঝখানে বাজির ঘোড়া জিতে নিলো আমেরিকান মেজর সকার (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top